মুন্সীগঞ্জে ‘ভুয়া’ বিচারক আটক

vm2জেলা শহরের প্রথম যুগ্ম জেলা জজ আদালতের এজলাস থেকে সোমবার মনির হোসেন (৪০) নামে ‘ভুয়া’ এক বিচারককে আটক করেছে আদালত পুলিশ। আটক ‘ভুয়া’ বিচারক মনির হোসেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গুলাপাড়ার মিজানুর রহমানের ছেলে।
vm1
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মনির নারায়ণগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন বলে পরিচয় দেন। তিনি মুন্সীগঞ্জ জেলার প্রথম যুগ্ম জজ আবুল কাশেমের কাছে হাতেনাতে ধরা পড়ে যান।
vm2
এ সময় মনির বিসিএসের ৫২তম ব্যাচে পরীক্ষা দিয়েছেন বলেও দাবি করেন। তার অসংলগ্ন কথাবার্তা ও আচরণের কারণে মনির হোসেনকে ‘ভুয়া’ ম্যাজিস্ট্রেট হিসেবে চিহ্নিত করেন যুগ্ম জেলা জজ আবুল কাশেম। পরে তিনি নিজেই মনিরকে কোর্ট পুলিশের কাছে সোপর্দ করেন।

দ্য রিপোর্ট

================

মুন্সীগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক : মামলা দায়ের

মুন্সীগঞ্জ আদালত প্রাঙ্গণ থেকে মো. মনির হোসেন (৪০) নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা দায়রা জজের কক্ষ থেকে তাকে আটক করা হয়।

অ্যাডভোকেট আব্দুল মতিনের সহকারী রাসেল হোসেন বাংলানিউজকে জানান, মো. মনির হোসেন নামে এক ব্যক্তি সোমবার বেলা ১১টার দিকে আদালতের এমএলএসএর জাহাঙ্গীর হোসেনের কাছে গিয়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দ্বিতীয় যুগ্ম জেলা জজ আদালতের বিচারক আবুল কাশেমের সঙ্গে দেখা করতে চান।

রাসেল মনির হোসেনকে বিচারক আবুল কাশেমের কাছে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর মনির হোসেন নিজেকে নারায়ণগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে পরিচয় দেন। এসময় তার কথাবার্তায় সন্দেহ হলে জজ আবুল কাশেম মনিরকে জেলা দায়রা জজ আতোয়ার হোসেনের কাছে নিয়ে যান।
magMunC1
আদালত সূত্র জানায়, জেলা দায়রা জজ আতোয়ার হোসেন ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী মনির হোসেনের কাছে তার পরীক্ষার সাল ও কমিশনার আইডি নম্বর জানতে চাইলে তিনি তা বলতে পারেন নি। পরে মনির হোসেনকে কোর্ট পুলিশের কাছে হস্তান্তর করেন জেলা দায়রা জজ আতোয়ার হোসেন।

মুন্সীগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক কুদ্দুসুর রহমান সিকদার জানান, ভুয়া ম্যাজিস্ট্রেট মনির হোসেনকে আটক করে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় যুগ্ম জেলা জজ আবুল কাশেম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর
==============

মুন্সীগঞ্জ আদালত থেকে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

মুন্সীগঞ্জ আদালত প্রাঙ্গণ থেকে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। তার নাম মো. মনির হোসেন (৪০)। সোমবার সকাল পৌঁনে ১১ টায় আদালতের জেলা দায়রা জজ আতোয়ার রহমানের কক্ষ থেকে তাকে আটক করে কোর্ট পুলিশ।

প্রত্যক্ষদর্শী রাসেল হোসেন শীর্ষ নিউজকে জানান, দ্বিতীয় যুগ্ম জেলা জজ আদালতের এমএলএস মো. জাহাঙ্গীরের কাছে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রথম যুগ্ম জেলা জজ মো. আবুল কাশেমের সঙ্গে দেখা করেন আটককৃত ব্যক্তি। সেখানে মনির নিজেকে নারায়ণগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দেন। কিন্তু তার অসংলগ্ন কথাবার্তায় জজ মো. আবুল কাশেমের সন্দেহ হয়। এরপর কিছু না বলে তাকে জেলা দায়রা জজ আতোয়ার রহমানের কাছে নিয়ে যায় আবুল কাসেম।
magMunC2
দায়রা জজ আতোয়ার রহমান ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী মনির হোসেনের পরীক্ষার সন ও কমিশনার আইডি নাম্বার জানতে চাইলে তিনি জানাতে ব্যর্থ হয়। এরপর তাকে কোর্ট পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কোর্ট পুলিশ সূত্র জানান, মনির হোসেনকে কোর্ট হাজতে রাখা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ নিউজ

Comments are closed.