কোর্টের আদেশ অমান্য করে জমি দখল নিয়ে সংঘর্ষ : আহত ৮

sssssমুন্সীগঞ্জে কোর্টের আদেশ অমান্ন করে জমি দখলের চেষ্টা দাওয়া পাল্টা দাওয়ায় আহত হয়েছে ৮ জন। বৃহস্পতিবার বেলা ১২টায় সদর উপজেলার মালিপাথর গ্রামে এঘটনা ঘটে। স্থানীয় ও কোর্টের আদেশ সূত্রে জানাগেছে মালিপাথর গ্রামের আমীর হোসেনের পৈত্রিক সম্পত্তি দীর্ঘ দিন ধরে দখলের চেষ্টা চালিয়েছে একই গ্রামের নুরু মাতবরের ছেলে ইমরান মাতবর। বারবার ইমন জোর করে জমি দখলের চেষ্টা করায় জমির মাািলক আমীর হোসেনে সিনিয়র সহকারী জজ আদালতের বরাবর একটি অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞার জারির আবেদন করেন তার পেক্ষিতে আদালত গত ১৯/০৫/১৪ ইং তারিখে জমিতে কোন প্রকার কাজ বা স্থপনা নির্মান ও জোর করে দখলের চেষ্টা করা যাবেনা এই মর্মে নিষেধাজ্ঞার জারি করে।

কিন্তু সেই নিষেধাজ্ঞার আদেশ অমান্ন করে সন্ত্রাসী ইমন ও তার সাঙ্গপাঙ্গরা বৃহস্পতিবার জমির সীমানা প্রাচির ভেঙ্গে জমি দখল করার চেষ্টা করে এসময় আমীর হোসেনে ও তার লোকজন নিয়ে বাধাঁ দিলে শুরু হয় দাওয়া পাল্টা দাওয়া এতে জমির মালিক আমির হোসেনের বড় ছেলে রিয়াদ (৩২), ছোট ছেলে রাজু (২৬),তার প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ ইসমাইল (৪০), মোঃ কাউসার (৪২), মোঃ খলিল (২৮) সহ উভয় পক্ষের ৮জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন বেসরকারী স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।

মোক্তারপুর নৌ-পুলিশ ফড়ি ইনচার্জ মোশারফ হোসেন বলেন, জমি দখলের বিষয় নিয়ে দাওয়া পাল্টা দাওয়ার ঘটনা আমাদের জানা নেই । তবে কেউ যদি অভিযোগ করে সে ক্ষেত্রে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরাধ সংবাদ

Comments are closed.