সুড়ঙ্গ কেটে টঙ্গিবাড়ী থানাহাজত থেকে পালানোর চেষ্টা

policeমুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী থানা হাজত থেকে সুডঙ্গ কেটে পালানোর চেষ্টাকালে ধরা পড়েছে হত্যা মামলার এক আসামি। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এদিকে জিজ্ঞাসাবাদের জন্য আসামি আলী আকবরকে (২০) মঙ্গলবার দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে পাঠানো হয়েছে।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আলী আকবর শক্ত ইট দিয়ে হাজতের বাথরুমের কমোট ভেঙ্গে দেয়ালের নিচ দিয়ে বড় গর্ত কেটে সুড়ঙ্গ তৈরি করে। সোমবার রাতে সুড়ঙ্গ দিয়ে পালাতে গেলে কর্তব্যরত কনস্টেবল দেখে ফেলেন। এ সময় তাকে হাজতখানা থেকে সরিয়ে আনা হয়। সারারাত বিশেষ নজরদারিতে থানা হেফাজতে রাখা হয় তাকে।

প্রসঙ্গত, শনিবার রাতে আলদী-দিঘীরপাড় সড়কে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে চালক মো. মাসুদ আহমেদ সাগরকে (৩০) কুপিয়ে হত্যার পর অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানার বজ্রযোগিনী এলাকা থেকে সোমবার সকালে আলী আকবরকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার ওই হত্যা মামলায় আলী আকবরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ড আবেদন করে আদালতের কাছে। বিকেলে আমলি আদালতে রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে।

দ্য রিপোর্ট

Comments are closed.