টঙ্গীবাড়ীতে পল্লী বাইক চালক খুন

dead45ব.ম শামীম: টঙ্গীবাড়ী উপজেলার কাঠাদিয়া গ্রামে দূর্বত্তদের হামলায় পল্লী বাইক চালক খুন হয়েছে। শনিবার রাতে ১০ টার দিকে দিঘিরপার- মুক্তারপুর রাস্তার কাঠাদিয়া নামকস্থানে উক্ত পল্লী বাইক চালকের উপর হামলা চালায় দূর্বত্তরা।

এ সময় তার গলায় ধরালো অস্ত্র দিয়ে কয়েকটি কোপ দিলে পল্লী বাইক চালক মাসুদ বেপারী (৩০) দৌড়ে পাশের কাঠাদিয়া গ্রামে চিৎকার করলে আশে-পাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ সদর হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শনিবার গভীর রাতে সে মৃত্যূ বরণ করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

ঘটনার পর হতে তার পল্লী বাইকটি খুঁজে পাওয়া যাচ্ছেনা। ধারনা করা হচ্ছে পল্লী বাইক ছিনতাইকারীদের হামলায় সে খুন হয়েছে। নিহত মাসুদ বেপারী বরিশাল জেলার মেদিনীগঞ্জ থানার পূর্ব সুলতানিয়া গ্রামের মফিজল বেপারীর ছেলে। সে তার স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলার ধলাগাঁও গ্রামের লোকমান মাদবর এর বাসায় ভাড়া থাকতেন। টঙ্গীবাড়ী থানা ওসি আ. মালেক জানান, কি কারনে উক্ত পল্লী বাইক চালককে হত্যা করা হয়েছে তা এখনো জানাযায়নি। ছিনতাইকারীরা অথবা পূর্ব শত্র“তার জের ধরে সে খুন হতে পারে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments are closed.