সিরাজদিখানে দুগ্রুপের সংঘর্ষে আহত ১৫

sirMমুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার শেখরনগর ইউনিয়নের পালপাড়া গ্রামে দুগ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্র জানায়, জমি নিয়ে হরিপদ পাল ও রবি পালের মধ্যে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলছিল। এরই জের ধরে আজ দুপুরে উপজেলার শেখরনগর ইউনিয়নের পালপাড়া গ্রামে হরিপদ পাল ও রবি পালের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে দুগ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের উপজেলার ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এবিনিউজ
==========

মুন্সীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৩

মুন্সীগঞ্জের সিরাজদীখানে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বৃহস্পতিবার দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৩ জন আহত হয়েছেন। সিরাজদীখান উপজেলার শেখরনগর ইউনিয়নের পালপাড়া গ্রামে দুপুর ১টা থেকে দেড়টা পর্যন্ত হরিপদ পাল ও রবি পালের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রেবা পাল (৩৯), স্বরসতী পাল (৪০), মালতি পাল (৪২), চিনু পাল (৩৫), সঞ্চিতা পাল (১৯), বিস্মনাথ পাল (২২) ও বিথী পালকে (১৬) ইছাপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং বাকিদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, হরিপদ পাল ও রবি পালের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এর জের ধরে দুপুরে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দ্য রিপোর্ট

Comments are closed.