সিরাজদিখানে বাউল গানে হাজার হাজার নারী পুরুষের ঢল

sirBaoulশুক্রবার রাত ১১ টা থেকে শনিবার ভোর পর্যন্ত মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কুসুমপুর জাগরণী সংসদ মাঠে সৈয়দ মোজাম্মেল হোসেন শিক্ষা সহযোগিতা প্রকল্পের আয়োজনে বাউল গান অনুষ্ঠিত হয়।

সারারাত অনুষ্ঠানে যার যার দল নিয়ে বাউল গান পরিবেশন করেন, আঃ লতিফ সরকার ও কাজল দেওয়ান। বাউল গান উপভোগ করার জন্য হাজার হাজার নারি পুরুষের মিলন মেলা ঘটে এই গ্রামাঞ্চলে। অনুষ্ঠানের উদ্বোধন করেন, সৈয়দ সাইফুল ইসলাম যুবরাজ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বিক্রমপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামসুল হক হাওলাদার।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোঃ জানে আলম, উপজেলা বিএনপি সভাপতি আঃ কুদ্দুছ ধীরণ, আ’লীগ নেতা ও রসুনীয় ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, ইছাপুরা ইউপি সাবেক চেয়ারম্যান কামাল চৌধুরী, স্কলারশীপে বাংলাদেশে আসা, আমেরিকার নাগরিক ক্যালটেক ইউনিভার্সিটির ছাত্র ড্যানিয়েল, রাইয়ান প্রমূখ।
sirBaoul
কেলিফোর্নিয়ার ক্যালটেক ইউনিভার্সিটির ছাত্র ড্যানিয়েল ও রাইয়ান তাদের অনুভুতি জানাতে গিয়ে বলেন, এমন অনুষ্ঠান কখনো দেখিনি, ময়মনসিংহের চেয়ে বিক্রমপুর অনেক আপগ্রেট, এত সময় মানুষ চুপ করে বসে গান শোনে এমনটা আমেরিকাতে কখনো দেখেননি বলে তারা জানান।

বাংলাপোষ্ট২৪

Comments are closed.