নতুন বিজ্ঞাপন চিত্রে সস্ত্রীক তাহসান

tahsan545নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান ও তার স্ত্রী অভিনেত্রী মিথিলা। ‘মার্কস ফুল ক্রিম মিল্ক পাউডার’-এর এ বিজ্ঞাপনচিত্রটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে।

নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় তেজগাঁওয়ের কোক স্টুডিওতে সম্প্রতি বিজ্ঞাপনচিত্রটির শুটিংয়ে ৫ বছরের একটি শিশুর সঙ্গে অংশ নিয়েছেন তাহসান ও মিথিলা।

বিজ্ঞাপনে সস্ত্রীক কাজ করা প্রসঙ্গে তাহসান বলেন, ‘এর আগেও আমি আর মিথিলা বেশকিছু বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করেছি। আমাদের কাজগুলোকে সবাই প্রশংসা করেছেন। অনেক দিন পর আবারও একসঙ্গে কাজ করা হলো। বিজ্ঞাপনটির আইডিয়াটাও অসাধারণ।’
tahsan545
এদিকে ঈদুল ফিতর উপলক্ষে প্রায় ৩ বছর পর প্রকাশিত তাহসানের ষষ্ঠ একক অ্যালবাম ‘উদ্দেশ্যে নেই’-এর সাফল্যে ভাসছেন তিনি। চলতি বছরেই শুরু হচ্ছে তাহসান অভিনীত চলচ্চিত্রের শুটিং। মিথিলাও ব্যস্ত ছোটপর্দায়। নিজেদের কর্মব্যস্ততার পাশাপাশি একসঙ্গে বিজ্ঞাপনচিত্রে অংশ নেওয়া যেন বাড়তি একটি আনন্দ অধ্যায় এই দম্পতির জন্যে।

মডেল হওয়ার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রের মিউজিকও করেছেন তাহসান। জানা গেছে, সেপ্টেম্বর মাস থেকে বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে।

দ্য রিপোর্ট