টঙ্গীবাড়ীতে ৩ জনকে আসামী করে র‌্যাবের অস্ত্র মামলা

high courtব.ম শামীম: টঙ্গীবাড়ী উপজেলার মূলচর গ্রাম থেকে মঙ্গলবার র‌্যাব পরিচয়ে গভীর রাতে স-মিলের শ্রমিক স্বামী-স্ত্রীসহ ৩ জনকে তুলে নেওয়ার পর বৃহস্পতিবার রাতে তাদের টঙ্গীবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে। টঙ্গীবাড়ী থানা ওসি আ. মালেক জানান, র‌্যাব-১ এর দারোগা হাফিজুল ইসলাম বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে। তাদের কাছ হতে ১ টি পিস্তল ১ টি রিভালবার ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে ওসি জানান।

এর আগে মঙ্গলবার রাত ১টা হতে সাড়ে ৩টা পর্যন্ত উপজেলার মূলচর গ্রামে অভিযান চালায় র‌্যাব-১ এর সদস্যরা। এ সময় বেসনাল গ্রামের মুজিবুর সর্দারের স-মিলের শ্রমিক আমজাদ খাঁ (৪০) তার স্ত্রী রোকসানা (৩২), ও মূলচর গ্রামের নুর মোহাম্মদ খানের ছেলে মান্নান খান (৪৫) কে তুলে নিয়ে যায় তারা।

মান্নান খানের ভাই সোবহান খান জানান, ওই স’মিলের শ্রমিকদের নিয়ে মান্নান খানের বসতবাড়িতে গিয়ে র‌্যাব অভিযান চালায়। পরে তাকেও চোখ বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। টঙ্গীবাড়ী থানা পুলিশ সুত্রে জানাগেছে, মান্নান খাঁ’র বিরুদ্ধে টঙ্গবাড়ী থানায় একাধিক মামলা রয়েছে। গত কয়েক মাস আগেও র‌্যাব তাদের বাড়িতে অভিযান চালিয়ে তাকে তুলে নিয়ে যায় ।