পিনাক-৬ মালিকের শুনানি পেছালো

pinakOwner14মুন্সীগঞ্জের মাওয়ায় লঞ্চডুবির মামলায় গ্রেফতার এমএল পিনাক-৬ এর মালিক আবু বকর সিদ্দিক কালুর রিমান্ডের শুনানি পিছিয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে মুন্সীগঞ্জ আদালত প্রাঙ্গণে আনা হয়। আসামির আদালতে আসনে বিলম্ব হওয়াতে আগামী সোমবার ১৮ আগস্ট রিমান্ড আবেদনের শুনানি হবে।

জেল হাজতের কোর্ট ইন্সপেক্টর কুদ্দুসুর রহমান জানান, আমলি আদালত-৬ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হারুনুর রশীদের আদালতে লঞ্চ মালিক আবু বকর সিদ্দিক কালুর বিরুদ্ধে রিমান্ডের ও তার জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু তার আদালতে আসতে বিলম্ব হওয়ায় আজ শুনানি হয়নি। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
pinakOwner14
লৌহজং থানার ওসি তোফাজ্জল হোসেন জানান, লৌহজং থানা হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করা হবে। এর আগে বেলা ১১টার দিকে বিশেষ নিরাপত্তার মধ্য দিয়ে পিনাক মালিককে নিয়ে জেলার লৌহজং থানা থেকে শহরস্থ আদালতের উদ্দেশ্যে রওনা দেয় পুলিশ।

তিনি জানান, বুধবার ভোরে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ হাউজিং প্রকল্প এলাকার একটি বাসা থেকে র‌্যাব-৭ সদস্যরা পিনাকের মালিককে গ্রেফতার করে। ওই রাতে জেলার লৌহজং থানায় তাকে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বেলা ১১টার দিকে দুই শতাধিক যাত্রী নিয়ে মুন্সীগঞ্জের মাওয়ার অদূরে এমএল পিনাক-৬ লঞ্চটি ডুবে যায়। এক সপ্তাহ পর গত সোমবার বেলা সোয়া ১১টার মাওয়াস্থ রেস্ট হাউজে জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল লঞ্চ শনাক্তকরণের কর্মকাণ্ড পরিত্যক্ত ঘোষণা করেন।

শীর্ষ নিউজ