সিপাহীপাড়ায় রাসেল ভূঁইয়ার ওপর আক্রমন

hamla4মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়াস্থ হাজী মো. রাসেল ভূঁইয়ার ওপর পূর্বশত্র“তার জের ধরে তাকে হত্যা করার উদ্দেশ্যে এক ভয়াবহ আক্রমন চালিয়ে। মঙ্গলবার বিকাল চারটায় হাজী মো. রাসেল ভূঁইয়া বাড়ীর সামনে পুকুরে গোসল করতে গেলে কিছু চিহ্নিত সন্ত্রাসী রমজান মিয়ার ছেলে শাকিল এবং সামসুল হক মিল্কীর ছেলে জনিসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন তাকে আক্রমন করে। এ সময় সন্ত্রাসীদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যা করতে উদ্যত হয়।

কিন্তু জোরাজুরির ফলে অস্ত্রের আঘাতে তার ডান চোখের উপরের অংশ কেটে যায়। ছোট শাকিল হাজী রাসেলকে জাপটে ধরে এবং জনি তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ দৃশ্য আশপাশের লোকজন দেখে রাসেলকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে রাসেলের গলায় থাকা আড়াই ভরি ওজনের স্বর্নের চেইন চিনিয়ে নিয়ে হোন্ডা যোগে পালিয়ে যায়। পরে লোকজন আহতাবস্থায় হাজী রাসেলকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অপরদিকে জালাল উদ্দিন জনি চেইন ছিনিয়ে নিয়ে থানায় রাসেলের বিরুদ্ধে একটি হয়রানি মূলক মিথ্যা অভিযোগ দায়ের করে। জালাল উদ্দিন জনি ২০০৮ সালেও ১৫ আগস্টকে কেন্দ্র করে রাসেলের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছিল।

মুন্সীগঞ্জের বাণী