পিনাক-৬ এর মালিককে লৌহজং থানায় হস্তান্তর

pinak-owner--ab-siddique_ED2মুন্সীগঞ্জের মাওয়ায় ডুবে যাওয়া লঞ্চ পিনাক-৬ এর মালিক আবু বকর সিদ্দিক কালুকে গ্রেফতারের পর মুন্সীগঞ্জের লৌহজং থানায় হস্তান্তর করা হয়েছে।

বুধবার ভোর সোয়া ৩টার দিকে চট্টগ্রামের আগ্রাবাদ হাইজিং এলাকা থেকে কালুকে গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাকে মুন্সীগঞ্জ লৌহজং থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ সূত্র জানায়, পিনাক-৬ এর মালিক আবু বকর সিদ্দিক কালু চট্টগ্রামের একটি হাউজিং প্রোপার্টির বাসায় আত্মগোপনে ছিলেন। র‌্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে সেখান থেকে গ্রেফতার করে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জল হোসেন জানান, পিনাক-৬ এর মালিক আবু বকর সিদ্দিককে র‌্যাবের সদর দফতর থেকে সন্ধ্যা পৌনে ৭টায় লৌহজং থানায় নেওয়া হয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকালে তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো করা হবে। তবে কয়দিনের রিমান্ড চাওয়া হবে রিপোর্ট লেখা পর্যন্ত সে ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পদ্মায় ডুবে যায় পিনাক-৬ নামের লঞ্চটি। এ ঘটনায় মালিক, সুকানিসহ ৬ জনের বিরুদ্ধে লৌহজং থানায় মামলা করেন বিআইডব্লিউটিএ’র পরিবহন পরিদর্শক জাহাঙ্গীর ভূঁইয়া।

শীর্ষ নিউজ