গজারিয়ায় ২০ লাখ টাকা চাঁদা না পেয়ে লুটপাট

gazariaLootমুন্সীগঞ্জের গজারিয়ায় ২০ লাখ টাকা চাঁদা না দেয়ায় একটি বেসরকারী প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর ভাংচুর ও লুটপাট করেছে ওসমান গ্রুপ নামের সন্ত্রাসী ও তার লোকজন এসময় আহত হয়েছে ৫ জন।

স্থানীয়রা জানান, রবিবার গভীর রাতে গজারিয়া উপজেলার ভিটিকান্দির ঢাকা-চট্রগ্রাম মহা সড়কের পাশের একটি বেসরকারী প্রতিষ্ঠান শাহ্ ডাইংএন্ড ফিনিশিং মিলস্ লিমিটেড এর ৪ দারোয়ানের হাত-পা বেধে মারধর করে পরে ঐ প্রতিষ্ঠানের জমীর সীমানার দেয়াল ভাংচুর করে। পরে স্থানী লোকজন খবর পেয়ে হাত-পা বাধা অবস্থায় ৪ দারোয়ান আলী আকবর (১৮),মোজ্জামেল (২৮),সাত্তার ৩৫) ও মাহামুদ (২০) কে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।
gazariaLoot
দারোয়ান সাত্তার জানান, রাতে নাইটগার্ডের ডিউটি করার সময় হঠ্যৎ করে ওসমান নামের এক সন্ত্রাসী ও তার লোকজন হামলা চালায় এসময় আমাদের ৪ দারোয়ানের হাত-পা বেধে ব্যপক বারধর ও ভাংচুর করে প্রায় ১৮ লক্ষা টাকার রড সিমেন্ট নিয়ে যায় । এ ব্যাপারে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অস্বীকার করে।

গজারিয়া থানার ভারপ্রপ্তা কর্মকর্তা ফেরদাউস হোসেন জানান, এঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বার্তা রিপোর্ট