শ্রীনগরে প্রেমিকার নগ্ন ছবি নেটে দেয়ায় প্রেমিক গ্রেফতার

crime3শ্রীনগরে প্রেমিকার নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগে প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছে মেয়ের মা শাহনাজ বেগম। এ ঘটনায় প্রেমিক সালাউদ্দিনকে গ্রেফতার করে কোর্টে চালান দিয়েছে পুলিশ।

মামলার আইও শ্রীনগর থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, উপজেলার বাঢ়ৈখালী উত্তরপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে সালাউদ্দিনের সঙ্গে একই পাড়ার মোঃ জয়নালের কন্যা সাথী আক্তারের দীর্ঘদিনের প্রেম ছিল।

প্রেমের সম্পর্ক ধরে তারা একে অপরের সঙ্গে অবৈধ মেলামেশায় জড়িয়ে পড়ে। চতুর প্রেমিক সালাউদ্দিন তাদের এ অবৈধ মেলামেশা ও কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি গোপনে মোবাইলে ধারণ করে রাখে। এক সময় তাদের প্রেমের সম্পর্কের কথা ফাঁস হয়ে গেলে এ নিয়ে উভয়ের পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এমনকি সালাউদ্দিনের বিরুদ্ধে ২টি মামলাও করে মেয়ের বাবা জয়নাল। বছরখানেক আগে সাথীর বিয়ে হয় অন্যত্র। সেই থেকে প্রতিশোধের আগুনে জ্বলতে থাকে সালাউদ্দিন।

সম্প্রতি সালাউদ্দিন প্রেমিকার সেই গোপন নগ্ন ছবি ও কিছু ভিডিও ক্লিপ ইন্টারনেটে ছড়িয়ে দেয়। বিষয়টি জানতে পেরে সাথীর মা শাহনাজ বেগম বৃহস্পতিবার রাত ১০টার দিকে শ্রীনগর থানায় সালাউদ্দিনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তির ২০০৬ এর ৫৭ ধারায় একটি মামলা করেন। পুলিশ নেট সার্স করে সাথীর নগ্ন ছবি উদ্ধার করে ঘটনার সত্যতা পেয়ে সালাউদ্দিনকে রাতেই গ্রেফতার করে। শুক্রবার তাকে কোর্টে চালান দেয়া হয়।

জনকন্ঠ
======

স্কুলশিক্ষিকার নগ্ন ছবি ফেসবুকে দেওয়ায় একজন গ্রেপ্তার

প্রেমের ফাঁদ পেতে এক স্কুলশিক্ষিকার নগ্ন ছবি তুলে তা ফেসবুকের মাধ্যমে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে গোপালগঞ্জ পুলিশ। গ্রেপ্তার সোহেল মোল্লা (৩০) গোপালগঞ্জ সদর উপজেলার কলপুর গ্রামের মৃত হান্নান মোল্লার ছেলে।

বুধবার রাতে সদর উপজেলার বৌলতলী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে গোপালগঞ্জ সদর থানার ওসি মো. জাকির হোসেন মোল্লা জানিয়েছেন।

তিনি বলেন, ‘এক স্কুলশিক্ষিকার সঙ্গে সোহেল মোল্লা প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এই সুযোগে সে তার নগ্ন ছবি তোলে। এ নিয়ে তাদের মধ্যে সম্পর্কের টানাপড়েন শুরু হলে সোহেল ওই শিক্ষিকার ছবি ফেসবুকে আপলোড করে।’

বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশের কাছে শিক্ষিকার পরিবারে পক্ষ থেকে থেকে অভিযোগ করা হয়। ওই অভিযোগের ভিত্তিতে সোহেলকে গ্রেপ্তার করা হয়। সোহেল পুলিশের কাছে অপরাধ স্বীকার করেছে বলে ওসি জাকির মোল্লা জানান।

এই ধরনের ঘটনা বাংলাদেশে আগেও বেশ কয়েকটি ঘটেছে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এই ধরনের অপরাধ দমনে সরকার সাইবার ক্রাইম আইন প্রণয়ন করেছে। সোহেলের বিরুদ্ধেও এই অপরাধে মামলার প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

কালের কন্ঠ
=======

মুন্সীগঞ্জে নববধূর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক গ্রেফতার

কৌশলে নববধূর নগ্ন ভিডিও ফুটেজ ধারণের পর ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।নববধূর নগ্ন ভিডিও ‘ছড়িয়ে’ যুবক গ্রেফতার
পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বাড়ৈগাঁও উত্তর পাড়া এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় সালাহউদ্দিনকে (২৫)। পরে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, সম্প্রতি বিয়ে হওয়া এক নারীকে প্রেমের ফাঁদে ফেলে তার নগ্ন ভিডিও ফুটেজ ধারণের পর তা ইন্টারনেটে ছড়িয়ে দেয় সালাহউদ্দিন।

তিনি জানান, এ নিয়ে এলাকায় তোলপার শুরু হওয়ার পর বৃহস্পতিবার রাতে প্রতারণার শিকার নববধূর মা ওই যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে নিজ বাড়ি থেকে সালাউদ্দিনকে গ্রেফতার ও নগ্ন ভিডিও ফুটেজের একটি সিডি উদ্ধার করা হয়।

সময়ের কন্ঠস্বর