টঙ্গীবাড়ীতে নৌকাডুবিতে ২ জন নিহত : আহত ৪

dubeব.ম শামীম: ঈদে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার মারিয়ালয় বেলুয়া গ্রামের কাছে বিটি কলেজের পেঁছনে নৌকা ডুবে বৃহস্পতিবার দুপুরে ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

নিহতরা হলো-নারায়ণগঞ্জের নিতাইগঞ্জের লতিফ মিয়ার কন্যা তানিয়া আক্তার (১৮) এবং দেলোয়ার হোসেনের কন্যা আফছানা আক্তার (১৪)।

এছাড়া টঙ্গীবাড়ী উপজেলার বরাইল গ্রামের যুবায়ের (৭) ও মারিয়ালয় সামিয়া আক্তারকে (১৪) টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন। এই ঘটনায় নিহতদের পরিবারে ঈদ আনন্দের পরিবর্তে এখন চলছে শোকের মাতম।

স্থাণীয় ও টঙ্গীবাড়ী থানার ডিউটি অফিসার এএসআই মোশাররফ হোসেন সুত্রে জানাগেছে, মারিয়ালয় গ্রামের আবুল হাসেম সর্দার এর বাসায় তার মেয়ের নিহত ২ ননদ ও নৌকায় বেড়াতে যাওয়া অন্যান্য আত্মীয়রা বৃহস্পতিবার সকালে বেড়াতে আসে।

পরে দুপুরে বাড়ি হতে নৌকায় চড়ে বেড়াতে বের হয় তারা। নৌকাটি বেলুয়া বিটি কলেজের পিছনে পৌছাঁলে দুপুর ১ টার দিকে পানিতে তলিয়ে যায়। দু’জন তাক্ষনিক তীরে উঠলেও সাঁতার না জানা বাকী চারজন ডুবে যায়। আশপাশের লোকজন দ্রুত উদ্ধার করে চারজনকে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে পাঠায়।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে রেফার করা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তানিয়া ও আফছানাকে মৃত ঘোষণা করে। নিহতরা আত্মীয়ের গ্রামের বাড়িতে ঈদ উপলক্ষে বেড়াতে আসছিলো।