কাটাখালী-মাকহাটি সড়কে সংঘর্ষ : নিহত ২

raaaaaaমুন্সীগঞ্জ পৌরসভার কাটাখালী-মাকহাটি সড়কে মোটরসাইকেল ও লেগুনার সংঘর্ষে হিমেল (২৩) ও বাবু (২৪) নামের দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২টার শহর কাটাখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো তিনজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

তারা হলেন, আল-আমিন, রিমেল ও নাদিম। তাদেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানান, ঈদ পরবর্তী আনন্দ উৎসবের অংশ হিসেবে হিমেলসহ পাঁচ বন্ধু দুই মোটরসাইকেল নিয়ে ভ্রমণে বের হয়। এ সময় বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে হিমেলের মোটরসাইকেলটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হিমেল মাথায় আঘাত পেয়ে নিহত হন।

হাসপাতালের ডিউটি ডাক্তার ভোলানাথ বসার জানান, আহতদের মধ্যে বাবু নামের একজন গুরুতর হওয়ায় তাকে ঢাকায় মেডিকেলে রেফার্ড করা হয়। এতে ঢাকায় নেওয়ার পথে মোটরসাইকেল আরোহী বাবুও নিহত হয়েছেন বলে জানিয়েছে তার স্বজনরা।

সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজল জানান, পুলিশ খবর পেয়ে হাসপাতালে গেলে দুই যুবকের মৃত্যুর তথ্য নিশ্চিত করা হয়। অপর আহতরা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছেন। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।

শীর্ষ নিউজ
=======

প্রতিযোগিতা করে মোটরসাইকেল চালাতে গিয়ে নিহত ২

মুন্সীগঞ্জ পৌরসভার কাটাখালী-মাকহাটি সড়কে বন্ধুদের সঙ্গে প্রতিযোগিতা করে মোটরসাইকেল চালাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হিমেল (২৩), বাবু (২৪)। এ সময় আরও তিনজন আহত হন।

আহত আল-আমিন, রিমেল ও নাদিমকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজল নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, ‘ঈদের আনন্দের জন্য পাঁচ বন্ধু দুটি মোটরসাইকেল নিয়ে ভ্রমণে বের হন। এক পর্যায়ে তারা প্রতিযোগিতা করে মোটরসাইকেল চালাচ্ছিল। এ সময় তাদের মোটরসাইকেল কাটাখালি-মাকহাটি সড়কের কাটাখালি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে হিমেলের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।’

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হিমেল মাথায় আঘাত পেয়ে নিহত হয়। আহত হয় বাবু, আল-আমিন, রিমেল ও নাদিম নামে আরও ৪ জন। উপস্থিত জনতা উদ্ধার করে তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতাল সূত্র জানায়, আহতদের মধ্যে বাবু নামে একজন গুরুতর আহত হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নেওয়ার পথে মোটরসাইকেল আরোহী বাবু মারা যান।

দ্য রিপোর্ট