শামীম ওসমানের বক্তব্যের প্রতিবাদে ৩ দিনের প্রতিবাদ কর্মসূচী

reporterমুন্সীগঞ্জ প্রেসক্লাব
কাজী দীপু: নারায়নগঞ্জের গডফাদার শামীম ওসমান এমপি সাংবাদিকদের নিয়ে বিরূপ মন্তব্য করার প্রতিবাদে মুন্সীগঞ্জ প্রেসক্লাব ৩ দিনব্যাপী প্রতিবাদ কর্মসূচী ঘোষনা করেছে। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে এক জরুরি সভায় এ প্রতিবাদ কর্মসূচী ঘোষনা করা হয়। এর আগে জরুরি সভায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সাংবাদিকবৃন্দ সাংবাদিকদের নিয়ে নারায়নগঞ্জের এমপি ও গডফাদার শামীম ওসমানের বিরূপ মন্তব্যে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপুর পরিচালনায় জরুরি সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক আহবায়ক মঞ্জুর মোর্শেদ, সাবেক সভাপতি আরিফ উল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ বর্তমান কমিটির সহ সভাপতি মো. মাহাবুবুর রহমান, যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ খোকা, সাংস্কৃতিক সম্পাদক সুজন হায়দার জনি, ত্রান প্রচার ও কল্যান সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শেখ মো. রতন, কার্যকরি সদস্য মাহাবুব আলম বাবু, মঈনউদ্দিন আহমেদ সুমন, গোলজার হোসেন, সাংবাদিক কাজী আকরাম, সুমন ইসলাম, নাদিম মাহমুদ, জুয়েল রানা, হাসান জুয়েল প্রমুখ।

পরে জরুরি সভা শেষে কার্যকরি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মুন্সীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপু ৩ দিনের প্রতিবাদ কর্মসূচী ঘোষনা করেন। ৩ দিনের কর্মসূচীর মধ্যে আগামীকাল মঙ্গলবার নারায়নগঞ্জের গডফাদার শামীম ওসমানের বিরুদ্ধে গণসাক্ষর কর্মসূচী, বুধবার মানববন্ধণ ও বৃহস্পতিবার প্রতিবাদ সভা। এছাড়া জরুরি সভায় বক্তারা নারায়নগঞ্জের গডফাদার শামীম ওসমানকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।