ধলেশ্বরী নদীতে চাঁদা আদায়কালে গ্রেপ্তার ৭

arrestsমুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীতে বালুবাহী নৌযান থেকে চাঁদা আদায়কালে ৭ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকাল ৬ টায় ধলেশ্বরী নদীর শাহ সিমেন্ট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চাঁদাবাজরা হলেন, আহম্মদ হোসেন (৩২), মো. খায়রুল ইসলাম (৩৩), ডালিম (৩২), মাহাবুব হোসেন (৩৩), মো. নাসির (৩৪), মো. দীন ইসলাম (৩৫) ও মোহাম্মদ আলী (৩৫)। গ্রেপ্তারকৃতরা নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের বাসিন্দা বলে জানা গেছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, সকালে নারায়ণগঞ্জ থেকে চর আব্দুল্লাহ্পুর বালু মহলে যাওয়ার পথিমধ্যে ১০/১২ জনের একদল চাঁদাবাজ দু’টি ইঞ্জিনচালিত ট্রলার যোগে বালুবাহী নৌযানকে আটক করে চাঁদা আদায় করে এবং নৌযানে থাকা শ্রমিকদের বেধরক মারধর করে। মারধরের এক পর্যায়ে শ্রমিকরা চিৎকার করলে মুক্তারপুর নৌ-ফাঁড়ি পুলিশের একটি টহলটিম তাৎক্ষনিক ঘটনাস্থলে এগিয়ে এলে একটি ট্রলার ফেলে অপর ট্রলার যোগে চাঁদাবাজরা পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় ৭ চাঁদাবাজকে হাতেনাতে গ্রেপ্তার করে নৌ-ফাঁড়ি পুলিশ। তবে বাকী চাঁদাবাজরা তাৎক্ষনিক অন্যত্রে পালিয়ে যায়। এ সময় একটি ইঞ্জিচালিত ট্রলার আটক করা হয়।

ওসি মো. শহিদুল ইসলাম আরও জানান, এ ঘটনায় আজ দুপুর পৌনে ১ টার সময় নৌযানের মালিক মো. রফিকুল ইসলাম বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় একটি মমলা দায়ের করেছেন। পরে দুপুর ২ টার সময় তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিনিউজ