সিরাজদিখানের বাবুল চন্দ্রের লাশ উদ্ধার বেনাপোলে

babulCDবেনাপোল সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের গলিতে অবস্থিত ফেম পরিবহন কাউন্টারের সামনে থেকে পোর্ট থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় বাবুল চন্দ্র দত্ত (৩৯) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। সে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার তেলিপাড়া গ্রামের নগেন্দ্র চন্দ্র দত্তের ছেলে। তার শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ফেম পরিবহন কাউন্টারের সামনে থেকে দুই যুবক নিহত ব্যক্তিকে একটি মোটরসাইকেলে উঠিয়ে নেওয়ার সময় স্থানীয়দের সন্দেহ হয়। এ সময় লোকজন জড়ো হতে শুরু করলে তারা মোটরসাইকেল থেকে নিহত যুবককে ফেলে দিয়ে পালিয়ে যায়। নিহতের পকেট থেকে ৩০০ ভারতীয় রুপি ও সাদা কাগজে লেখা ২টি মোবাইল ফোন নাম্বার পাওয়া গেছে।
babulCD
পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাবুল দত্ত ভারত থেকে চোরাই পথে পুটখালি সীমান্ত দিয়ে বেনাপোলে প্রবেশকালে পথিমধ্যে হিটস্ট্রোকে মারা যান। তার লাশ একটি মোটরসাইকেলে বেনাপোল সিঅ্যান্ডএফ গলির সামনে ফেম পরিবহনের সামনে রেখে যাওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে শনাক্তের চেষ্টা করে। অবশেষে নিহতের বন্ধু জীবন দাস ফেসবুকে লাশ দেখে শনাক্ত করে। তার কাছ থেকে ৩০০ ভারতীয় রুপি ও কিছু কাগজপত্র জব্দ করে পুলিশ।

দ্য রিপোর্ট

Leave a Reply