মুন্সীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত

SAMSUNG CAMERA PICTURESবরেন্য সাংবাদিক মাহবুবুল আলমের মৃত্যুতে
কাজী দীপু: তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও বরেন্য সাংবাদিক মাহবুবুল আলমের কুলখানি উপলক্ষে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে মিলাদ মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে মিলাদ মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত মিলদা মাহফিল ও শোক সভায় বরেন্য সাংবাদিক মাহবুবুল আলমের রুহের মাগফেরাত কামনা ও তার বর্ন্যাঢ্য জীবনী নিয়ে আলোচনা করেন বক্তারা।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপুর পরিচালনায় প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ উল ইসলাম, সিনিয়র সাংবাদিক শেখ আলী আকবর, মাহাবুব আলম বাবু, কার্যকরি কমিটির কোষাধ্যক্ষ ও মাহাবুবুল আলমের উকিল মেয়ে সোনিয়া হাবিব লাবনী, ত্রান প্রচার ও কল্যান সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, ক্রীড়া সম্পাদক শেখ মো. রতন, কার্যকরি সদস্য গোলজার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক কাজী আকরাম, নাদিম মাহমুদ, টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ আলম বিপ্লব, নিরাপদ সড়ক চাই সংগঠনের নেতা কামরুল ইসলাম জাহাঙ্গির, সাংবাদিক হাসান জুয়েল, ক্যামেরা পারসন সুমিত সুমন, কামাল হোসেন, মো. মহসিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দি ইন্ডিপেনডেন্ট পত্রিকার সাবেক সম্পাদক মাহবুবুল আলম ঢাকার ইস্কাটনের বাড়িতে অসুস্থ্য হয়ে পরলে তাকে বারডেম হাসপাতালে নিয়ে ভর্তি করার পর তিনি বারডেম হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। পরে শুক্রবার সকালে তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার পদ্মা নদী ঘেষাঁ বাংলাবাজার ইউনিয়নের বানিয়াল গ্রামে।
SAMSUNG CAMERA PICTURES
মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে শোক সভা

Leave a Reply