শ্রীনগরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৩

hamla4জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে মুন্সীগঞ্জ শ্রীনগরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে স্বামী-স্ত্রী-পুত্রবধুসহ একই পরিবারের তিনজন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়. শুক্রবার সকাল ১০ টার দিকে শ্রীনগরের ষোলঘর গ্রামের আম্বারী পাড়ার আমজাদ আলীর বাড়িতে এসে হামলা চালিয়েছে পাশাববর্তী পাকির পাড়ার প্রতিপক্ষ সিদ্দিক, লতিফসহ ১০/১২ জন লোক। হামরায় বাড়ির মালিক আমজাদ আলী (৭০) তার স্ত্রী সাহেরা খাতুন (৬৫) ও পুত্রবধু ইয়াসমিন বেগম (৩০) আহত হয়। তাদেরকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আহত আমজাদ আলী জানান, ২০১২ সালের ১৯ নবেম্বর জমি নিয়ে বিরোধের জের ধরে তাদের উপর হামলা চালিয়েছিল প্রতিপক্ষ সিদ্দিক-লতিফ। ওই মামলার একটি শুনানি তারখি ছিল গত ৩রা জুন। মামলায় হাজিরা না দিতে দীর্ঘ দিন ধরে নানা হুমকি ধমকি দিয়ে আসছিল সিদ্দিক-লতিফ। কিন্তু হুমকি ধমকি উপক্ষো করে ওই দিন হাজিরা দেওয়া আমাদের প্রতি শুক্রবার এ হামলা চালানো হয়েছে।

এ ব্যাপরে আমজাদের পক্ষ থেকে একটি মামলা করার প্রক্রিয়া চলছে। শ্রীনগর থানার ডিউটি অফিসার আনোয়ার জানিায়েছে, এ ব্যপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে মামলা নেয়া হবে।

মুন্সিগঞ্জেরকাগজ