পঞ্চসারে গৃহবধূ ফরিদা হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশ নিরব!

faridabegumমুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ পঞ্চসার এলাকায় ফরিদা বেগম (৫০) নামের এক গৃহবধূ হত্যায় স্থানীয় বিএনপি সমর্থিত ভূমি সিন্ডিকেট গ্রুপ জড়িত বলে নিহতের পরিবারের সদস্যরা দাবি করেছে। পৈত্রিক সম্পত্তি দখলের উদ্দেশ্যে ভূমি সিন্ডিকেটের একটি গ্রুপ এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে এ হত্যার ঘটনায় স্থানীয় বিএনপি নেতা শামসুল আলমসহ ভূমি সিন্ডিকেটের সদস্যদের নাম ও পরিচয় বলা হলেও রহস্যজনক কারণে হত্যাকান্ডের গত ১০ দিনেও সন্দেহভাজনদের গ্রেপ্তার করেনি পুলিশ।

গত ২৫শে মে গভীর রাতে মুন্সীগঞ্জের পঞ্চসার এলাকার নিজ বাড়িতে গৃহবধূ ফরিদা বেগমকে জবাই করে হত্যা করে ঘাতকরা। পরদিন সকালে পুলিশ লাশ উদ্ধার করে। পরে নিহতের মেয়ে সোনালী বেগম বাদী হয়ে অজ্ঞাত পরিচয় আসামিদের নামে হত্যা মামলা রুজু করে।
faridabegum
নিহত ফরিদা বেগমের মেয়ে ও মামলার বাদী সোনালী বেগম জানান, তার মা হত্যার ঘটনায় পঞ্চসার এলাকার বিএনপি নেতা শামছুল আলম, বাতেন ও রহমানসহ একটি ভূমি সিন্ডিকেট জড়িত। এই সিন্ডিকেটের সদস্যরা এক সময় তাদের সম্পত্তি ক্রয় করতে চেয়ে ব্যর্থ হয়ে ক্ষিপ্ত ছিল। তাই ধারণা করা হচ্ছে, সম্পত্তি দখলের জন্য প্রতিবেশী বাতেন ও রহমান তার মা ফরিদা বেগমকে হত্যা করেছে। তাদের গ্রেপ্তার করার দাবি জানান মামলার বাদী সোনালী বেগম।

এ প্রসঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোশারফ হোসেন জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত বেশ কয়েকজন সন্দেহভাজন আসামিদের নাম পরিচয় পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মুন্সীগঞ্জ বার্তা