গজারিয়া আ.লীগ নেতার ৭২ সমর্থকের বিরুদ্ধে মামলা

mamlaজজ কোর্ট প্রাঙ্গনে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ দলীয় গজারিয়া উপজেলা চেয়ারম্যান তোতার সমর্থক ৭২ জনকে আসামি করে মুন্সীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা নির্বাচনের সহিংসতায় নিহত ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন প্রধানের ভাতিজা জুয়েল বাদী হয়ে সন্ধ্যা ৭ টার দিকে আক্তার হোসেন ভূইয়াকে প্রধান আসামি করে এ মামলা রুজু করে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে গজারিয়া উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতার সমর্থক ‘শামসুদ্দিন’ হত্যা মামলার আসামিরা জামিন নিতে জজ কোর্টে আসেন।

এদিকে, মামলার বাদী পক্ষ গজারিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের সমর্থকরাও সেখানে অবস্থান নেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধলে ১০ জন আহত হয়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা চেয়ারম্যানের ৪৬ সমর্থককে গ্রেফতার করে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম মামলা রুজুর সত্যতা নিশ্চিত করের জানান, কোর্ট প্রাঙ্গন থেকে গ্রেফতার করা ৪৬ জনসহ মোট ৭২ জন তোতা চেয়ারম্যান সমর্থকের বিরুদ্ধে এ মামলা রুজু করা হয়।

উল্লেখ্য, ২৩ মার্চ গজারিয়া উপজেলা নির্বাচনে প্রতিপক্ষ চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতার সমর্থকদের হামলায় বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন প্রধান নিহত হন।

শীর্ষ নিউজ