জিয়াউর রহমানের ৩৩ তম শাহাদাত বার্ষিকি পালিত

zia 302014শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৩’তম শাহাদাত বার্ষিকি উপলক্ষে শুক্রবার মুন্সীগঞ্জ সদরের বিভিন্ন স্থানে মিলাদ-দোয়া ও গরিব দুস্থ্যদের মাঝে খিচুরি বিতরণ করার মধ্য দিয়ে দিবসটি পালন শুরু করা হয়।

জেলা বিএনপি’র সভাপতি আব্দুল হাইয়ের নেতৃত্বে স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে প্রতিটি গ্রামে মিলাদ ও দোয়ায় আয়োজন করা হয়। শহরের প্রানকেন্দ্রে জেলা বিএনপি পার্টি অফিসে বিকালে মিলাদ-দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
zia 302014
যমুনা নিউজ
===========

মুন্সীগঞ্জে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৩ তম শাহাদৎ বার্ষিকি পালন

মুন্সীগঞ্জ সদরের বিভিন্ন স্থানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৩ তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের বিভিন্ন স্থানে গরিব দুস্থ্যদের মাঝে খিচুরি বিতরণ করার মধ্য দিয়ে দিবসটি শুরু করা হয়।

এ সময় জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাইয়ের নেতৃত্বে সদর উপজেলার সহ¯্রাধিক নেতাকর্মীদের উদ্দ্যেগে প্রতিটি এলাকায় জুমার নামাজ শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাতাৎ বার্ষিকি উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এছাড়া, সদরের থানারপুলস্থ জেলা বিএনপির পার্টি অফিসে শুক্রবার পড়ন্ত বিকেলে বিশেষ আলোচনা সভা ও দেয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এবিনিউজ