স্লোগানে মুখরিত খালেদার জনসভাস্থল

kz‘খালেদা জিয়ার আগমন শুভেচ্ছা স্বাগতম’; ‘বিএনপির ঘাটি, মুন্সীগঞ্জের মাটি’ এমন স্লোগানে মুখরিত হয়ে উঠেছে মুন্সীগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় খালেদা জিয়ার জনসভাস্থল ও আশপাশের এলাকা। বুধবার সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে দলীয় নেতাকর্মীরা স্লোগান সহকারে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভাস্থলে জড়ো হতে শুরু করে।

দুপুর ২টার পর থেকে বিএনপি নেতাকর্মীদের ঢল নামতে শুরু করে লঞ্চঘাটের জনসভা এলাকায়।

এদিকে, সকাল থেকেই জনসভা মঞ্চের সামনের ‍সারি ও আশপাশে ছাত্রদল, সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিয়ে নেতাকর্মীদের উজ্জীবিত করে রাখে।

বিকেলের জনসভায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাইয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এছাড়া কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

বিএনপির একটি সূত্র জানায়, জনসভায় লাখো লোকের উপস্থিতির টার্গেট থাকলেও বৃষ্টির কারণে এ সংখ্যা কম হতে পারে।

এর আগে সকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভা মঞ্চের নিয়ন্ত্রণ নিয়ে এসএসএফর সদস্যরা নিরাপত্তা বিধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। বর্তমানে তারা মঞ্চের ভেতরে ও চারিদিকে অবস্থান নিয়ে নিরাপত্তা বেষ্টনী গড়ে তুলেছেন।

এছাড়া জনসভাস্থল ও আশাপাশের এলাকায় বিভিন্ন ভবনের ছাদে ও বিভিন্ন পয়েন্টে ব্যাপক সদস্য মোতায়েন করে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে। একাধিক গোয়েন্দা সংস্থার সদস্যদেরও নিরাপত্তা বিধানে দায়িত্ব পালন করতে দেখা গেছে।

বাংলানিউজটোয়েন্টিফোর