মুন্সীগঞ্জে খালেদার জনসভা মঞ্চ তৈরি শেষ পর্যায়ে

khaled stageবুধবার মুন্সীগঞ্জে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভা মঞ্চ তৈরির কাজ শেষ পর্যায়ে রয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত মঞ্চের মূল অবকাঠামো তৈরির কাজ সম্পন্ন হয়। এখন চলছে মঞ্চের আনুষাঙ্গিক কারুকাজ।

বিকেল সাড়ে ৫টার দিকে সরেজমিন দেখা যায়, জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিকের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী মুন্সীগঞ্জ লঞ্চঘাট এলাকার সড়কের উপর মঞ্চ তৈরির কাজ তদারকি করছেন।

এ সময় জনসভা সফল করার জন্য দিক-নির্দেশনাসহ প্রয়োজনীয় কার্যক্রম সম্পন্নে আলোচনায় ব্যস্ত ছিলেন বিএনপি নেতাকর্মীরা।
khaled stage
আলোচনায় উপস্থিত কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন এ সময় গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলে জনসভার নিউজ কভারেজ প্রসঙ্গে খোঁজখবর নেন।

এর আগে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই জেলা বিএনপি আয়োজিত এ জনসভা সফল করে তুলতে মুন্সীগঞ্জে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চান।

মঞ্চ তৈরির তদারকি কাজে বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিক ছাড়াও সদর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন আহমেদ, শহর বিএনপির সভাপতি ও পৌর মেয়র এ কে এম ইরাদত মানু, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা জাসাস সাধারণ সম্পাদক মঈনউদ্দিন সুমনসহ শতাধিক বিএনপি নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে, মঞ্চ তৈরির পাশাপাশি ঢাকা থেকে আনা তাহের মাইক সার্ভিসের মাইক জনসভাস্থলসহ আশপাশের আধা কিলোমিটার এলাকাজুড়ে লাগানো হচ্ছে।

এছাড়া খালেদা জিয়াকে শুভেচ্ছা জানিয়ে শহর ও এর আশপাশের এলাকাজুড়ে অসংখ্য ব্যানার, ফেস্টুন, প্ল‍াকার্ড লাগানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর