গুম-খুনে জড়িতদের বহিস্কারের ইঙ্গিত দিলেন লেলিন

Leninনারায়ণগঞ্জ, ফেনী ও লক্ষ্মীপুরের ঘটনায় জড়িতদের বহিস্কারের ইঙ্গিত দিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ-উল আলম লেনিন বলেছেন, আমরা বলি না আমাদের দলের সবাই ফেরেশতা। দলের কেউ কেউ সরকারের সুযোগ নিয়ে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েছেন। তাদের স্থান আর দলে থাকবে না। যারাই অপরাধ করুক, কাউকে ছাড় দেওয়া হবে না।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আওয়ামী বাস্তুহারা লীগের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নূহ উল আলম লেলিন বলেন, দলের ভেতরে কিছু দৃষ্কৃতিকারী বিষ ফোড়া হিসেবে দেখা দিয়েছে। তাদের ওপড়ে ফেলতে হবে। তাদের দায় দল নেবে না।

‘আওয়ামী লীগ পচে গেছ’– খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আমরা পচি নাই। বরং খালেদা জিয়া, তারেক জিয়া, তার দল ও দলের নেতারা পচে গেছে। আওয়ামী লীগ সাধারণ মানুষের হৃদয়ে আছে। এখনো মানুষ শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে ভালোবাসে।

তিনি আরো বলেন, আমি লিখিত দিয়ে বলতে পারি, বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবে। এজন্য বাস্তুহারা এবং গরীবদের শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার লুৎফর রহমানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লগের উপ কমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, ওলামা লীগের সভাপতি মওলানা ইলিয়াছ হোসেন বিন হেলালী ও শ্রমিক নেতা আবুল হোসেন প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর