খালেদার জনসভা: আইল্যান্ডে ধানের চারা রোপণ

kz daner charaজনসভা উপলক্ষে শহরের দর্পণা রোড থেকে শুরু করে হাটলক্ষ্মীগঞ্জ এলাকা পর্যন্ত আধা কিলোমিটার সড়কের আইল্যান্ডে ধানের চারা রোপণ করেছেন দলীয় নেতাকর্মীরা।

সদর উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হালিম হোসেন বলেন, “বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষ। তাই দলীয় চেয়ারপারসনের আগমন উপলক্ষে সড়কের মাঝখানের আইল্যান্ডে ধানের চারা বুনছেন নেতাকর্মীরা।”

ধানের চারা লাগানোর কারণে সড়কের সৌন্দর্য্য বাড়ছে বলে দাবি করেন তিনি।

এদিকে, গত বৃহস্পতিবার হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় জনসভার করার অনুমতি চাইলে নিরাপত্তার খাতিরে শহরের উপকণ্ঠ মুক্তারপুর এলাকায় এ জনসভার অনুমতি দেয় প্রশাসন।
kz daner chara
মুন্সীগঞ্জ শহরের দর্পণা রোড থেকে হাটলক্ষ্মীগঞ্জ এলাকা পর্যন্ত আধা কিলোমিটার সড়কের আইল্যান্ডে ধানের চারা রোপণ করেছেন বিএনপি নেতাকর্মীরা।

তবে দলীয় নেতাকর্মীদের অনড় অবস্থানের কারণে সোমবার হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় জনসভার অনুমতি দেয়া হয়।

মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ও শহর বিএনপির সভাপতি একেএম ইরাদত মানু জানান, জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল সোমবার দুপুর দেড়টার দিকে হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় জনসভার এ অনুমতি দিয়েছেন।

তিনি বলেন, “এর আগে জেলা প্রশাসন ২২ মে শহরের উপকণ্ঠ মুক্তারপুর এলাকায় জনসভার লিখিত অনুমতি দেয়। কিন্তু দলীয় সিদ্ধান্ত মোতাবেক শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় জনসভা করতে প্রতিজ্ঞাবদ্ধ থাকেন নেতাকর্মীরা।”

সমকাল