মোল্লাপাড়ায় গরু চোরকে পুলিশের দিল এলাকাবাসী : গরু উদ্ধার

chorrrrকাজী দীপু: মুন্সীগঞ্জ পৌরসভার মোল্লাপাড়া এলাকা থেকে গরু চোর সিন্ডিকেটের সদস্য ইদ্রিস আলীকে (২৯) আটক করে পুলিশের দিয়েছে গ্রামবাসী। রোববার রাত ৯টার দিকে পুলিশের কাছে হস্তান্তর করে গ্রামবাসী।

এ সময় চুরি হওয়া গরু উদ্ধার করা হয়েছে। গরু চোর সিন্ডিকেটের সদস্য ইদ্রিস আলীর বাড়ি মুন্সীগঞ্জ পৌরসভার রমাজানবেগ গ্রামে বলে জানা গেছে।

পুলিশ জানায়, শনিবার গভীর রাতে মুন্সীগঞ্জ পৌরসভার রমজানবেগ রবিউল ইসলামের বাড়ির ঘোয়াল ঘর থেকে একটি সার গরু চুরি করে একই গ্রামের ইদ্রিস আলী। পরে চোর সিন্ডিকেটের অপর সদস্য ও পৌরসভার মোল্লাপাড়া এলাকার জামির মিয়ার বাড়িতে লুকিয়ে রাখে।

খবর পেয়ে গরুর মালিক রবিউল ইসলামের স্বজনরা চুরি হওয়া গরুটি মোল্লাপাড়া গ্রামের জামির মিয়ার বাড়ি থেকে উদ্ধার করে। এ সময় এলাকাবাসীর তোপের মুখে জামির মিয়া গরু চোর ইদ্রিস আলীকে এলাকাবাসী হাতে তুলে দেয়।

পরে রোববার রাত ৯টার দিকে এলাকাবাসী চোর সিন্ডিকেটের সদস্য ইদ্রিস আলীকে উত্তম মাধ্যমে দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে। অন্যদিকে এ চুরির ঘটনায় নিরীহ মানুষকে আসামী করার পায়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) নারায়ন চন্দ্র জানান, এ ঘটনায় রবিউল ইসলাম বাদী হয়ে থানায় অভিযোগ দাখিল করেছেন। তা এখন মামলায় নথিভূক্ত করার পক্রিয়া চলছে। এছাড়া চোর সিন্ডিকেটে অপর সদস্যদের নাম পরিচয় জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।