হাতিমাড়ায় স্কুল ছাত্রী অপহরণকালে ২ যুবক আটক

hatimaraKidnapমুন্সীগঞ্জে স্কুল ছাত্রী অপহরণকালে দুই যুবককে হাতেনাতে আটক করেছ পুলিশ। এ সময় ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আটকৃতরা হলেন- সবুজ গাজী (২৬), বাদশা শেখ (২৬)। তারা সদরের মহেশপুর এলাকার মাইনউদ্দিন গাজী ও তোয়াজ্জল শেখের ছেলে।

শনিবার দুপুর ১টার দিকে মুন্সীগঞ্জ সদরের হাতিমাড়া এলাকা থেকে অপহরণ করে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে মাকহাটি জি.ই.সি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তারকে সদরের ঘাসিপুকুরপার এলাকা থেকে অপহরণ করে সিএনজি দিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়।
hatimaraKidnap
পরে পুলিশ দুপুর ১টার দিকে সদরের ধলাগাঁও বাজার এলাকা থেকে সিএনজি থেকে দুই যুবককে আটক করে।

হাতিমাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শীর্ষ নিউজ
=========

মুন্সীগঞ্জে স্কুলছাত্রী অপহরণের চেষ্টাকালে আটক ২

মুন্সীগঞ্জে এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টাকালে দুই যুবককে আটক করেছে পুলিশ।

সদর ‍উপজেলার হাতিমাড়া এলাকার ধলাগাঁও বাজার থেকে শনিবার দুপুর ১টার দিকে তাদের আটক করা হয়। এ সময় দশম শ্রেণীতে অধ্যয়নরত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আটকরা হলেন, সবুজ গাজী (২৬) ও বাদশা শেখ (২৬)। সবুজ সদর উপজেলার মহেশপুর এলাকার মাইন উদ্দিন গাজীর ছেলে। বাদশা একই এলাকার তোয়াজ্জল শেখের ছেলে।

হাতিমাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

দ্য রিপোর্ট
========

মুন্সীগঞ্জে অপহরণের ৩ ঘন্টা পর স্কুলছাত্রী উদ্ধার : ২ অপহরণকারী গ্রেপ্তার

মুন্সীগঞ্জ সদর উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের তিন ঘণ্টা পর অপহরণকারী দুই যুবককেসহ স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুর ১টার সময় সদরের ধলাগাঁও বাজার এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দুই যুবক মো. সবুজ গাজী (২৭) ও বাদশা শেখ (২৮)-কে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থনীয় সূত্র জানায়, সদর উপজেলার মাকহাটি জিসি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় মো. সবুজ গাজী। তার প্রস্তব প্রত্যাক্ষাণ করে ওই স্কুলছাত্রী। এতে ক্ষুব্দ হয়ে আজ শনিবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথিমধ্যে মো. সবুজ গাজী ও তার সঙ্গীয় বাদশা শেখ তাকে ঘাসিপুকুরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামন থেকে জোর পূর্বক সিএনজি চালিত অটোরিক্সায় তুলে নিয়ে যায়। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে পুলিশ ওই স্কুলছাত্রীর স্বজনদের সাথে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুপুর ১টার সময় সদরের ধলাগাঁও বাজার এলাকা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার এবং দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক সদর চরাঞ্চল মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামের স্থায়ী বাসিন্দ।

হাতিমাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস.আই) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণের দায়ে দুই যুবককে থানা হেফাজতে রাখা হয়েছে। স্কুলছাত্রীকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এবিনিউজ