সিরাজদিখানে একই রাতে ৪ বাড়িতে ডাকাতি

chorrrrইমতিয়াজ বাবুল: মুন্সীগঞ্জের সিরাজদিখানের ফের একই রাতে ৪ বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে। ডাকাতের প্রহারে আহত হয় দুই ব্যক্তি।

চিত্রকোট ইউপি ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ আজিম জানান, শুক্রবার রাত ১টার দিকে কালো মুখোশ পড়া ২০/২৫ জনের একটি ডাকাত দল উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের মরিচা গ্রামের অজিত মন্ডল (৫০) লক্ষন মন্ডল(৬০) উজ্জল দেওয়ান(৪৫) নিপেন মন্ডল(৬০)-এর বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা প্রথমে অজিত মন্ডলের বিল্ডিংয়ের কল্যাপসিবল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে অজিতের ছেলে বিকাশ মন্ডল(৩০) ও বিপ্লব মন্ডলকে(২৮) মারধর করে আহত করে।

এসময় তারা নগদ ১০ হাজার টাকা, ১ভরি স্বর্ণালংকার লুটে নেয়। পরে তারা লক্ষন মন্ডলের বাড়িতে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে একই কায়দায় ২ ভরি স্বর্ণালংকার লুটে নেয়। এর পর উজ্জল দেওয়ানের বাড়িতে ঢুকে তাকে মারধর করে নগদ ১০ হাজার টাকা ৩টি মোবাইল সেট ও তার মেয়ের স্বর্ণের কানের দুল ছিনিয়ে নেয়। সবশেষে নিপেন মন্ডলের বাড়িতে ডাকাতরা প্রবেশ করলেও তেমন কিছু না পেয়ে চলে যায়।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি আবুল বাসারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এটি ডাকাতির কোন ঘটনা নয়। নিছক নাটক। ওই এলাকায় সব সময় পুলিশ টহল থাকে, পুলিশকে বিভ্রান্ত করতেই এমনি নাটক সাজিয়েছে তারা। তবে ঘটনাস্থলে পুলিশ পাটানো হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে।