মুন্সীগঞ্জে জনসভার স্থান নিয়ে জটিলতা

kzমুন্সীগঞ্জে বেগম খালেদা জিয়ার জনসভার স্থান নির্ধারণে প্রশাসনের সিদ্ধান্তে আপত্তিপত্র দিয়েছে বিএনপি। শুক্রবার দুপুরে সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আবদুল হাইয়ের সাক্ষরিত এই আপত্তিপত্র জেলা প্রশাসকের কাছে দেওয়া হয়।

সাবেক এলজিআরডি উপমন্ত্রী আবদুল হাই জানান, দলের চেয়ারপারসনের জনসভা করার জন্য বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল শহরের বাইরে মুক্তারপুর পুরাতন ফেরিঘাট এলাকায় অনুমতি দিয়েছেন।

তিনি আরো জানান, এর আগে ১১ই মে আমরা শহরের হাটলক্ষীগঞ্জ (লঞ্চঘাট) এলাকায় জনসভা করার জন্য জেলা প্রশাসকের কাছে লিখিত অনুমতি পত্র দাখিল করেছিলাম। কিন্তু জেলা প্রশাসক মুক্তারপুর পুরাতন ফেরিঘাট এলাকায় জনসভার স্থান নির্ধারণ করে আমাদের চিঠি দিয়েছেন।

এদিকে, আমরা শহরেই জনসভা করার জন্য প্রস্তুতি নিয়েছিলাম। তাই জনসভা শহরেই করার অনুমতির পুনঃবিবেচনা করার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে পুনরায় চিঠি দিয়েছি।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল চিঠি প্রাপ্তির বিষয়টি স্বীকার করে বলেন, জেলা বিএনপিকে সমাবেশ করার জন্য মুক্তারপুর এলাকায় অনুমতি দিয়ে চিঠি দেয়া হয়েছে। তবে তারা তাদের নির্ধারিত স্থালে সমাবেশ করার জন্য পুনরায় বিবেচনা করার জন্য পত্র দিয়েছে। পুনঃবিবেচনায় বিষয়টি আমরা দেখছি।

উল্লেখ্য, আগামী ২৮ মে বুধবার বিকেল ৩টায় শহরের হাটলক্ষীগঞ্জ (লঞ্চঘাট) এলাকায় বেগম খালেদা জিয়ার জনসভা করার প্রস্তুতি নেয় জেলা বিএনপি।

শীর্ষ নিউজ