সাংবাদিক দীপুকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ

reporterমুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী দীপুকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিক্রমপুর-টঙ্গীবাড়ি প্রেসক্লাবে এক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় প্রেসক্লাব সভাপতি খান আবু বকর সিদ্দীকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাবের সকল সদস্য ও বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফিরোজ আলম বিপ্লব।

গত মঙ্গলবার ‘মুন্সীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগ গ্রামবাসীর’ শিরোনামে মুন্সীগঞ্জ বার্তা ডট কম-এ কাজী দীপুর একটি সংবাদ পরিবেশন করে।

খবরটি প্রকাশ হওয়ার পর বুধবার রাতে আনোয়ার নামে পরিচয় দিয়ে ০১৬৭৩৯৮৭৮৭২ নাম্বার থেকে কাজী দীপুর ব্যবহৃত মোবাইলে ফোনে বজ্রযোগনী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. মাহাবুবুর রহমান রাসেলের বিরুদ্ধে ‘কেন নিউজ করলি, তোরে দেইক্কা নিমু’ বলে হুমকি দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় আনোয়ার পরিচয়ের ওই সন্ত্রাসীর পরিচয় জানতে চাইলে সে তার পরিচয় জানায়নি।

ওই হুমকির তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে বিক্রমপুর টঙ্গীবাড়ি প্রেসক্লাবের সকল সাংবাদিকরা হুমকিদাতাকে গ্রেপ্তার করতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।

পাশাপাশি সাংবাদিকদের নিরাপত্তার বিষয়ে সজাগ দৃষ্টি রাখার জন্য সরকারের দায়িত্বশীলদের প্রতি অনুরোধ জানানো হয়।

এমটিনিউজ২৪