শ্রীনগরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদিকদের মানববন্ধন

srinagarPressClub1আরিফ হোসেন: শ্রীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদের শ্রীনগর উপজেলা প্রতিনিধি নজরুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মুন্সীগঞ্জ বিক্রমপুরে কর্মরত বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক ও অনলাইন পত্রিকার সংবাদিক ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার বেলা এগারটার দিকে শ্রীনগর প্রেসক্লাবের সামনে মানববন্ধনে অংশ নেন শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন প্রতিনিধি আরিফ হোসেন, বিক্রমপুর রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক আমার দেশ পত্রিকার লৌহজং উপজেলা প্রতিনিধি আবু নাসের লিমন, সিরাজদিখাঁন উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সুব্রত দাস, সাধারণ সম্পাদক ইমতিয়াজ বাবুল, বিক্রমপুর সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি মুজিব রহমান ও সাধারণ সম্পাদক উজ্জল দত্ত, শ্রীনগর কালচারাল একাডেমির সহ সভাপতি শেখ নুরুল হক মাসুদ, সাংগঠনিক সম্পাদক জামাল আব্দুল নাসের, একুশের কন্ঠ প্রতিনিধি এম,আর রয়েল সহ প্রমূখ।
srinagarPressClub1

srinagarPressClub2
পরে নজরুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলাটি অবিলম্বে প্রত্যাহারের দাবী জানিয়ে সাংবাদিকরা মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করেন। গত বছর ১৬ এপ্রিল শ্রীনগর ধাইসার এলাকার সিরাজুল ইসলামের বিরুদ্ধে হত্যার হুমকীর অভিযোগ এনে নজরুল ইসলাম শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এতে সিরাজুল ইসলাম ক্ষিপ্ত হয়ে ঐ বছর ১৮ এপ্রিল মুন্সীগঞ্জ আদালতে নজরুল ইসলামের বিরুদ্ধে চাদাবাজির অভিযোগ এনে মিথ্যা মামলাটি দায়ের করে। মুন্সীগঞ্জ আদালতের সিআর মামলা নম্বর ৭১/২০১৩।