টঙ্গীবাড়ীতে ক্লিনিক ও ব্যাংকে সন্ত্রাসী হামলায় আহত ২ গ্রেফতার ১

hamla4মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে সন্ত্রাসীরা ২টি ক্লিনিক ও একটি বেসরকারী ব্যাংকে হামলা চালিয়েছে। এতে ২ জন আহত হয়েছে। জানাগেছে সোমবার বেলা ২টায় উপজেলা সদরের কাজী মার্কেটস্থ ইউনাইটেড ক্লিনিকে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি সেন্টু ও আনিস মল্লিক তাদের বাহিনী নিয়ে প্রবেশ করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। ক্লিনিক কর্তৃপক্ষ চাঁদা দিতে অস্বীকার করলে ক্লিনিকের এজিএম রইসউদ্দিনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে।

এ সময় রিসিপশনের নিলি এগিয়ে আসলে তাকেও মারধর করে আহত করে এবং ক্লিনিকের ফার্ম্মেসী ভাংচুর করে। পরে ক্লিনিক সংলগ্ন ন্যাশনাল ব্যাংকে সন্ত্রাসীরা হামলা চালালে দাড়োয়ানরা গেট বন্ধ করে দেয়। এতে ক্ষুব্ধ হয়ে আনিস ও সেন্টু ব্যাংকের কেচি গেট লোহার রড দিয়ে ভাঙ্গতে চেষ্টা চালালে পুলিশ এসে আনিসকে আটক করে। পুলিশ জানায়, এর আগে এই সন্ত্রাসীরা একই কায়দায় টঙ্গীবাড়ী ডায়াগনিষ্টিক এন্ড ক্লিনিকে হামলা চালিয়েছে।

ইউনাইটেড ক্লিনিকের মালিক সাইফুর রহমান জানান, এর আগে বেশ কয়েকবার চাদাঁ দাবী করেছে উক্ত সন্ত্রাসীরা। তাদের চাঁদা না দেয়ায় ক্লিনিক ভাংচুর করে তার ষ্টাফদের মেরে আহত করেছে। টঙ্গীবাড়ী থানার এসআই মো. কামাল হোসেন জানান,এই সন্ত্রাসীদের নামে এর আগেরও একাধিক মামলা রয়েছে।

বাংলাপোষ্ট