সিরাজদিখানে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

arrestইমতিয়াজ বাবুল: সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিম ভোগ এলাকায় হত্যা মামলার আসামি আবুল কালামকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আবুল কালামের বাড়ি উপজেলার ভাটিমভোগ গ্রামে। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ভাটিমভোগ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিরাজদিখান থানার ওসি আবুল বাসার জানান, নিখোঁজ হবার ৩ দিন পর গলিত সুজন হাওলাদার(৩২) এর লাশ রোববার দুপুর ২টায় জৈনসার ইউনিয়নের একটি পরিত্যাক্ত ভবন থেকে উদ্ধার করা হয়। ওই ঘটনায় সুজনের স্ত্রী হেলেনা আক্তার বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার সন্ধেহভাজন আসামি আবুল কালামকে গোপন সংবাদের ভিত্তিতে ভাটিমভোগ বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিমভোগ গ্রামের মতিন হাওলাদারের ছেলে সুজন হাওলাদার বাজারে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে গত বৃহস্পতিবার নিখোঁজ হন। পরিবারের সদস্যরা সম্ভাব্য স্থানে খোজাখোঁজি করে না পেয়ে অবশেষে রোববার সকালে সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করে। ডায়েরি করার কয়েক ঘন্টা পর ওই দিন জৈনসার ইউনিয়নের দক্ষিন চাইনপাড়া গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান আলমাস মোল্লার একটি পরিত্যাক্ত বাড়ির (দাশের বাড়ি) পরিত্যাক্ত দ্বিতল ভবন হতে পুলিশ তার লাশ উদ্ধার করে।