৬ মাস পর শরিয়তপুর থেকে অপহৃত পারভেজ গজারিয়ায় উদ্ধার

kidnape৬ মাস পর শরিয়তপুর থেকে অপহৃত পারভেজ আকন্দ (১৪) নামে এক কিশোরকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

পারভেজ শরিয়তপুরের পালং উপজেলার দনি সোলা গ্রামের রহিম আকন্দের ছেলে। গত বছরের ১৩ ডিসেম্বর ঢাকার জুরাইন বাজার থেকে কিশোর পারভেজকে অপহরণ করে নিয়ে যায় একটি চক্র।

শনিবার রাতে বাউশিয়া এলাকার একটি সিএনজি স্টেশনের কাছ থেকে তাকে উদ্ধার করা হয়।

রোববার দুপুরে ভবেরচর হাইওয়ে পুলিশের সার্জেন্ট সাইফুল ইসলাম জানান, শনিবার রাত ৯টার দিকে বাউশিয়া এলাকার একটি সিএনজি স্টেশনের কাছে একটি প্রাইভেটকারে পারভেজকে আটকে রেখে অপহরণকারীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের দোকানে খাবার কিনতে যায়। এ সুযোগে পারভেজ কৌশলে গাড়ি থেকে নেমে দৌড়ে পালানো চেষ্টা করলে অপহরণকারীরাও তার পিছু নেয়। এসময় স্থানীয় জনতার উপস্থিতি দেখে পারভেজকে ফেলে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে পারভেজ স্থানীয় একটি দোকান থেকে পরিবারের কাছে ফোন করে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ভবেরচর ফাঁড়িতে নিয়ে যায়।

তিনি জানান, রোববার সকাল ১১টার দিকে পারভেজের ছোট চাচা আব্দুল করিম ভবেরচর ফাঁড়িতে এলে পুলিশ উপযুক্ত প্রমাণ সাপেক্ষে তার কাছে পারভেজকে বুঝিয়ে দেয়।

সার্জেন্ট সাইফুল ইসলাম আরো জানান, কারা কেন তাকে অপহরণ করেছিল তা বলতে পারেনি পারভেজ। পারভেজ জানিয়েছে, রাজশাহী জেলার একটি বাড়িতে দীর্ঘদিন আটকে রাখার পর শনিবার রাতে তাকে অন্য স্থানে নিয়ে যাচ্ছিল অপহরণকারীরা। ‌

বাংলানিউজটোয়েন্টিফোর