টঙ্গীবাড়ীর রুবিনা মেয়ে থেকে ছেলেতে রুপান্তরিত!

rubina1ফলো আপ নিউজ
ব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার সোনারং মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী রুবিনা আক্তার হাফছা (১৪) মেয়ে থেকে ছেলেতে রুপান্তরিত হয়েছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উপজেলার পশ্চিম সোনারং জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুসের মেয়ে রুবিনা কয়েক বছর যাবত মানসিক ও শারীরিক রোগে ভোগতেছিলেন।

পারিবারিক সূত্রে জনা গেছে, বুধবার সকালে রুবিনা টয়লেট থেকে বের হলে তার বাবা মা তার লম্বা চুল ছোট ও টি-শার্ট পেন্ট পরিধানে দেখে বিস্মিত হয়ে পড়েন। তারা টয়লেটে প্রবেশ করে হাফছার কাটা চুল ফ্লোরে পড়ে থাকতে দেখে। মেয়ের কাছে ঘটনা জানতে চাইলে রুবিনা ছেলে হয়ে গেছে বলে তার পিতার কাছে জানান। পরে রুবিনাকে টঙ্গীবাড়ি ইউনাইটেড ক্লিনিকে এনে পরীক্ষা করে পরিবারের লোকেরা নিশ্চিত হয় সে মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হয়েছে।

আব্দুল কুদ্দুস জানান, কয়েক মাস ধরে তার মেয়ে ছেলে সন্তানের মত আচরণ ও পোশাক পরিধান করে আসছে। এ ঘটনার পর হতে রুবিনা আরো বেশি অসুস্থ হয়ে পড়েছে। গতকাল বৃহস্পতিবার তাকে ডাক্তার দেখানোর জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলে পরিবার সুত্রে জানাগেছে।

rubina1

rubina2

One Response

Write a Comment»
  1. Should not be published personal information of this girl. Now who turned to be a boy.Hope I made it clear to you MR.Tayab.