আদালত চত্বর থেকে সন্ত্রাসীকে অপহরণ

মুন্সীগঞ্জ আদালত চত্বর থেকে মুন্সীগঞ্জ থানার অন্যতম শীর্ষ সন্ত্রাসী হাদিস আলী (৫৭)কে অপহরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে আদালত প্রাঙ্গণ থেকে কে বা কারা তাকে অপহরণ করে নিয়ে যায়। হাদিস আলীর বাড়ি শহর লাগোয়া পঞ্চসার ইউনিয়নের রতনপুর গ্রামে।

মুন্সীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল ইসলাম জানান, শীর্ষ সন্ত্রাসী হাদিস আলীকে আদালত চত্বর থেকে তুলে নিয়ে যাওয়ার সংবাদ শুনেছি। তবে, কারা নিয়ে গেছে তা জানা যায়নি।

মুন্সীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাদিস আলী অস্ত্র মামলায় ৪ বছর সাজা খেটে বের হয়ে আবারও সন্ত্রাসী কর্মকান্ড শুরু করে। গত বছরের নভেম্বর মাসে পঞ্চসার ইউনিয়নের রতনপুর গ্রামে যুবলীগ নেতা সাদেকুল ইসলাম (৪০)-কে হত্যা করে গ্রেপ্তার হয়ে জামিনে বের হয়। ওই হত্যা মামলা ছাড়াও হাদিস আলীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় আরো একটি অস্ত্র মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে মুন্সীগঞ্জ আদালত প্রাঙ্গণে নম্বরবিহীন একটি মাইক্রোবাস হাদিস আলীর সামনে এসে থামে। এ সময় মাইক্রোবাসের ভেতর থেকে সাদা পোশাকধারী ৫-৬ জন নেমে হাদিস আলীকে তুলে নিয়ে যায়।

জাস্ট নিউজ