যুবকের লাশ উদ্ধার : পুলিশের হেফাজতে স্ত্রী

Milkipara2মুন্সীগঞ্জ সদর উপজেলার মিল্কীপাড়া এলাকা থেকে ইমরান হোসেন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। শনিবার দুপুর ২ টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ইমরানের স্ত্রীর নাম রাবেয়া বেগম (২১)। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সদরের হাতিমারা ফাঁড়ির ইনচার্জ এসআই মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, বেলা সাড়ে ১২ টার দিকে নিহতের স্ত্রী রাবেয়াকে পুলিশের হেফাজতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তবে হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা যায়নি।
Milkipara1

Milkipara2
শুক্রবার গভীর রাতের যে কোন সময় নিজ বসত-ঘরে শ্বাসরোধ করে খুন করা হয় যুবককে।

যমুনা নিউজ = ছবি মিঠু মাদবরের সৌজন্যে
========

মুন্সীগঞ্জে শ্রমিকের আত্মহত্যা : নিরাপত্তার জন্য পুলিশি হেফাজতে স্ত্রী

মুন্সীগঞ্জে ইমরান হোসেন (২৫) নামে সুতার মিলের এক শ্রমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার মিল্কীপাড়াস্থ নিজ বসতঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার গভীর রাত ১১টার দিকে নিজ বসতঘরে ইমরান গলায় রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদিকে, নিরাপত্তার জন্য নিহতের স্ত্রী রাবেয়া বেগম (২১)-কে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

সদরের হাতিমারা ফাঁড়ির ইনচার্জ এসআই মনির হোসেন জানান, মিল্কিপাড়া গ্রামের শাহ জালালের ছেলে ইমরানের সঙ্গে তার স্ত্রী রাবেয়া বেগমের পারিবারিক কলহ ছিল। শুক্রবার বিকেল ৫টার দিকে ইমরানের সঙ্গে স্ত্রীর ঝগড়া বাঁধে। পরে রাত ১০টার দিকে তারা বিছানায় শুয়ে পরে। রাত ১১টার দিকে ইমরান ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্ত্রী রাবেয়া বেগম স্বামী ইমরানকে তার স্বজনরা হত্যা করার দাবি তুললে রাবেয়ার নিরাপত্তার জন্য পুলিশি হেফাজতে রাখা হয়েছে। রাবেয়ার বাড়ি বরিশালে। তার স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা এলেই রাবেয়াকে তার স্বজনদের কাছে তুলে দেয়া হবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

মুন্সীগঞ্জ বার্তা