মুন্সীগঞ্জে প্রকাশ্যে সিল মারছে সরকার দলীয়রা

sealমুন্সীগঞ্জের প্রায় সব কেন্দ্র দখল করে প্রকাশ্য মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি, সিরাজদিখান ও লৌহজং উপজেলার প্রায় সব কেন্দ্র দখল করে প্রকাশ্যে সিল মারছে সরকার দলীয় নেতাকর্মীরা। প্রিজাইডিং অফিসারদের যেন কিছুই করার নেই। হয় সহযোগিতা করতে হবে, না হয় বসে বসে দেখতে হবে।

মুন্সীগঞ্জের তিনটি উপজেলার অবস্থা একই। এসব কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা কিছুই করতে পারছেন না। কোনো কোনো কেন্দ্রে প্রিজাইডিং অফিসাররা সহযোগিতা করছেন সরকার দলীয় লোকদের।

সরেজমিনে সিরাজদিখানের কেন্দ্র ঘুরে অধিকাংশ কেন্দ্রেই বিএনপির কোনো এজেন্ট দেখা যায়নি। এই উপজেলায় মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মালবদিয়া উচ্চ বিদ্যালয়, মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাজদিয়া উচ্চ বিদ্যালয়, কুসুমপুর উচ্চ বিদ্যালয়, মালখানগরের সবকয়টি কেন্দ্র দখল করে একতরফা ভোট নেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
seal
এদিকে, লৌহজং উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের শুরুতেই ব্যাপক অনিয়ম, ২৫টি ভোটকেন্দ্র দখলসহ বিভিন্ন অভিযোগ এনেছেন বিএনপির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শাহজাহান খান। তিনি পুননির্বাচনের দাবি জানিয়েছেন। একইসাথে এ ব্যাপারে উপজেলা সহকারি রিটার্নিং অফিসারের নিকট বিএনপি দলীয় প্রার্থীরা একটি লিখিত অভিযোগ দেবে বলে জানিয়েছেন তিনি।

অর্থসূচক