লৌহজং বিএনপি প্রার্থীর ভোট ডাকাতির আশংকা

upzilalogoলৌহজং উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী শাহজাহান খান (আনারস) ভোট ডাকাতির আশংকা করছেন। তিনি জানান, প্রশাসন কঠোর না হলে ভোট ডাকাতির মাধ্যমে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ওসমান গনি তালুকদার ( দোয়াত-কলম) বিজয় ছিনিয়ে নিবে।

শাহজাহান খাঁনের সমর্থকরা জানান, তার বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে যদি কেন্দ্র দখল না হয়। এছাড়া শাহজাহান খাঁন দীর্ঘদিন যাবত সমাজসেবামূলক কাজের সাথে জড়িত রয়েছেন।

সরজমিনে ঘূরে দেখা যায়, চেয়ারম্যান পদে বিএনপি ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হবে। বিএনপি ও আওয়ামী লীগের একক প্রার্থী রয়েছে এখানে। বিএনপির সমর্থিত প্রার্থী হয়েছেন আলহাজ মোহাম্মদ শাহজাহান খাঁন আর আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান হাজী ওসমান গনি।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে বর্তমান ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী (তালা) ও বিএনপি থেকে হাবিবুর রহমান অপু চাকলাদার (চশমা), ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল মামুন (বই) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নারী ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে নাজনিন আক্তার স্বর্ণা (পদ্ম ফুল), বিএনপি থেকে ডা. রিফফাত হোসেন লুচি (ফুটবল), স্বতন্ত্র থেকে সানজিদা আক্তার ডালিয়া (কলস) ও রোকেয়া বেগম (হাঁস) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর