টঙ্গীবাড়ীতে প্রার্থীরা জনগণের মুখোমুখি

upzilalogoএকই মঞ্চে দাড়িয়ে নিজেদের নির্বাচনী প্রতিশ্রুতির ব্যক্ত করেছেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা। মঙ্গলবার সুশাসনের জন্য নাগরিক-সুজন আয়োজিত টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ মিলনাতনে আয়োজিত ‘জনগণের মুখোমুখী’অনুষ্ঠানে সব দলের প্রার্থীরা একত্রিত হন।

এতে অংশ নেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী আলী আজগর রিপন মল্লিক। বিএনপির ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান বাচ্চু হালদার ও ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলামিক শাসনতন্ত্র আন্দোলনের মাওলানা আল আমীন খলিফা এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি পাপিয়া ইসলাম। এই পাঁচ প্রার্থীকে উপস্থিত ভোটাররা নানা প্রশ্ন করেন। তারা সরাসরি প্রশ্নে উত্তর দেন। উপজেলা পরিষদকে দুর্নীতিমুক্ত, কার্যকর, জনকল্যাণমুখী প্রতিষ্ঠানে পরিণত এবং মাদকমুক্ত, শিশুদের চিত্ত বিনোদন, বেকার সমস্যার সামাধান, প্রাকৃতিক সম্পদ ও স্থানীয় সম্পদের যথাযথ ব্যবহারের মাধ্যমে উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রার্থীরা। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সুজনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী মুশরিকুল ইসলাম। সভাপতিত্ব্ করেন সুজনের সভাপতি এম জামাল হোসেন মন্ডল।

চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি উপস্থিত ভোটারগণও ভোট প্রদাণকে পবিত্র দায়িত্ব মনে করে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীর স্বপক্ষে ভোটাধিকার প্রয়োগের অঙ্গীকার করেন। সেই সাথে দুর্নীতিবাজ, সন্ত্রাসী, চাঁদাবাজ, মিথ্যাচারী, যুদ্ধাপরাধী, নারী নির্যাতনকারী, মাদক ব্যবসায়ী, চোরাকারবারী, সাজাপ্রাপ্ত আসামী, ঋণ খেলাপী, বিল খেলাপী, ধর্ম ব্যবসায়ী, ভূমি দস্যু, কালো টাকার মালিক অর্থাৎ কোনো অসৎ ও অযোগ্য ব্যক্তিকে ভোট না দেওয়ার জন্য উপস্থিত নাগরিকগণ হাত তুলে শপথ করেন।

স্বদেশ