জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন

smবিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, বাংলাদেশ স্বাধীন করার জন্য আমার বাড়ি পোড়া গেছে। শেখ হাসিনার বাড়ি পুড়ে নাই, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন, খালেদা জিয়া জেল খেটেছেন। তার চেয়ে স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করার চিন্তা শেখ হাসিনার হতে পারে না।

শুক্রবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরায় উপজেলা নির্বাচনী কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, এক তরফা নির্বাচন হলে সেটা নির্বাচন হলো না। দেশের জনগণ এবং বিশ্বের কোন দেশ এটা মেনে নেয়নি। যারা রাজপথে আন্দোলনকারীদের পাখির মতো গুলি করে মেরে মানবাধিকার লঙ্ঘন করেছে তাদের অধীনে নির্বাচন করা যায় না।

তিনি বিএনপির একক প্রার্থী আবদুল কুদ্দুস ধীরনকে ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, ধীরন বিএনপির প্রার্থী, খালেদা জিয়ার প্রার্থী, দলের সব নেতা কর্মীর দায়িত্ব তাকে ভোট দেয়া।

ইছাপুরা বিএনপির সভাপতি নজরুল ইসলাম নাফিসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুল কুদ্দুস ধীরন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শিলা কামাল, বিএনপির কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক জসিমউদ্দিন খোকন, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আজিজুল খান, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন, বিএনপি শামসুল ইসলাম, যুবদল নেতা মো. সুমন প্রমুখ।

এমটিনিউজ২৪