মুন্সীগঞ্জে বিএনপি নেতাকে বেদম প্রহার

hamla4মুন্সীগঞ্জ জেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক সাবেক কাউন্সিলর মোহাম্মদ আলী লিটন (৪৫)-কে বেদম প্রহার করা হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মাগরিবের নামাজের পর শহরের হাটলক্ষ্মীগঞ্জ মসজিদের কাছে এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আতোয়ার হোসেন বাবুল জানান, গত ২৭শে ফেব্রুয়ারি সদর উপজেলা নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন পুস্তির পক্ষে হাটলক্ষ্মীগঞ্জ গ্রামের মুন্সীগঞ্জ পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ আলী লিটন কাজ করেন। ওই সময় নির্বাচনে মোশাররফ হোসেন পুস্তির পক্ষে কাজ না করার জন্য একই গ্রামের তিন নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর যুবলীগ নেতা মকবুল হোসেন তাকে শাসায়।

গতকাল বিএনপি নেতা মোহাম্মদ আলী লিটন হাটলক্ষ্মীগঞ্জ মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়া মাত্রই আগে থেকে ওত পেতে থাকা কাউন্সিলর মকবুল তার ওপর হামলা চালায়। এ সময় লিটনকে বেদম প্রহার করে। এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. ইয়ারদৌস হাসান বলেন, এ ধরনের কোন সংবাদ পাইনি। হাসপাতালে পুলিশ পাঠানো হচ্ছে বলে তিনি জানান।

মানবজমিন