সিরাজদিখান ও টঙ্গীবাড়ী উপজেলা নির্বাচনে প্রার্থীরা মনোনয়ন জমা দিলেন

sirajdইকবাল হোসাইন ইকুঃ আজ দুপুরে সিরাজদিখান উপজেলা থেকে নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে আওয়ামী লীগ, বিএনপি ও জামাত উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নমিনেশন পেপার জমা দেন। আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মহিউদ্দিন আহম্মেদ, ভাইস চেয়ারম্যান পদে এডভোকেট আবুল কাশেম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেলেনা ইয়াসমিন, বিএনপি থেকে চেয়ারম্যান পদে আব্দুল কুদ্দুস ধীরণ, ভাইস চেয়ারম্যান পদে আজিজুল হক খান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিলা কামাল, জামাত থেকে চেয়ারম্যান পদে জহির উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান পদে মাওলানা আব্দুল আওয়াল জিহাদী ও সতন্ত্র হিসেবে আব্দুস সালাম সরকার উপজেলা কার্যালয়ে নির্বাহী অফিসার ও নির্বাচন অফিসারের কাছে নমিনেশন পেপার জমা দেন।
sirajd
অন্যদিকে সকালে টঙ্গীবাড়ী উপজেলা রিটানিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমাদেন আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কাজি আব্দুল ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান প্রার্থী রাহাত খানঁ রুবেল ও মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন।
বিএনপি থেকে মনোনয়ন পত্র জমাদেন চেয়ারম্যান প্রার্থী আলি আজগর রিপন মল্লিক, ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া আক্তার।

মুন্সিগঞ্জটাইমস