মুন্সীগঞ্জে বিএনপি-আ’ লীগ সমর্থকদের সংঘর্ষে আহত ৫

upzilalogoমুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে পঞ্চসার ইউনিয়নের ভট্টাচার্যেরবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে বিএনপি ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশ সদস্যরা দুই প্রার্থীর সমর্থকদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র জানায়, এ ভোট কেন্দ্রে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকে উভয়দলের সমর্থকরা প্রভাব বিস্তার করার চেষ্টা করছিল। এর জের ধরে একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আওয়ামী লীগ সমর্থক বাদল মিয়া বলেন, বিএনপি সমর্থিত প্রার্থীর সমর্থকরা কেন্দ্রে ভোট দিতে যাওয়ার সময় পাভেল, কাদির, হারুনুর রশীদ ও আমাকে মারধর করে।

এদিকে, বিএনপি প্রার্থীর সমর্থকরা জানান, ভোট দিতে যাওয়ায় পথে সিদ্দিক ঢালী ও তার ছেলে আনোয়ার হোসেনকে মারধর করেছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর লোকজন।

সদর থানার পরিদর্শক ইয়ারদৌস হাসান জানান, ভোটকেন্দ্রের বাইরে সামান্য হৈচৈ হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জেলা রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার মোর্শেদ চৌধুরী জানান, অবাধ ও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রতিটি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার সকাল ৮টায় মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

বাংলানিউজটোয়েন্টিফোর