গোপন ব্যালটে বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুস ধীরন

bnpইমতিয়াজ বাবুল: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা নির্বাচনে তৃনমূলের সরাসরি গোপন ভোটে বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্দন্দ্বিতায় মনোনিত হয়েছেন আজিজুল হক খান ও শিলা কামাল।

ঢাকার একটি হোটেলে সোমবার রাতে সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরনের সভাপতিত্বে তৃনমূলের সরাসরি ভোটে চোয়রম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এতে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর মল্লিক রিপন।


মোট ৭০ জন ভোটারের (কাউন্সিলর) মধ্যে ৫৬ জন ভোটার উপস্থিত থেকে গোপন ব্যালটের মাধ্যমে তাদের মতামত প্রকাশ করেন। চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আব্দুল কুদ্দুস ধীরন পেয়েছেন ৩২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জেলা যুব দলের সধারণ সম্পাদক সম্রাট ইকবাল হোসেন পেয়েছেন ১৬ ভোট, সিরাজদিখান থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহামুদুর রহমান কুট্টি পেয়েছেন ৫ ভোট আর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন খান খোকন পেয়েছেন ৩ ভোট। উল্লেখ্য আগামী ৩১ শে মার্চ ৪র্থ দফা এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।