পূর্বমাকাহাটিতে ৪০টি ঘর ভাংচুর, আহত ৫

sssssবৃহস্পতিবার রাতে সদর উপজেলার পূর্বমাকাহাটির শিকদার বাড়ীতে প্রতিপক্ষের হামলায় ৪০ বসত ঘর ভাংচুর এবং একটি ঘরে অগ্নিসংযোগের ঘটনায় ৫ ব্যক্তি আহত হয়েছে। এই সময় বেশ কয়েকটি ককটেল ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। আহত তানিয়া বেগম (২৩), রহমান শিকদার (৬০), নূরজাহান বেগম (৫৫), তানভীর শিকদার (৫) ও আলাউদ্দিন আলম শিকদারকে (৬৫) স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিগত ইউপি পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধ নিয়েই এই অঞ্চলের মাঝে মধ্যেই এসব সহিংসতা ঘটছে।


ভূক্তভোগী সোহরাব মাস্টার শিকদার অভিযোগ করেছে-তারা বিজয়ী চেয়ারম্যান রিপন পাটোয়ারীর সমর্থক হওয়ায় পরাজিত প্রার্থী শাহালম মল্লিকের লোকজন আকস্মিক এই হামলা চালায়। তবে অভিযোগ অস্বীকার করে শাহালম মল্লিক বলেন, বর্তমান সদর উপজেলার নির্বাচনে আওয়ামী লীগ সর্মর্থীত প্রাথীর পক্ষে ভোট চাওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকার নবাবপুর এলাকায় মুন্সীগঞ্জ সদর উপজেলার আনন্দপুর গ্রামের হাজী ব্যাপারী ছেলে বাবুল ও মাকাহাটি গ্রামের রহমান শিকাদারের ছেলে মাইনউদ্দিন শিকদারসহ আট থেকে ১০ জনের একটি সন্ত্রাসী দল আমার উপর হামলা চালিয়ে আমাকে মেরেফেলার চেষ্টা করে ও টাকা ছিনিয়ে নেয়।

এই ঘটনায় কাউন্টার মামলা দেয়ার জন্যই বাড়ী ঘর নিজেরা ভাংচুর করে আমার উপর দোষ চাপিয়ে দেয়ার চেষ্টা করছে। মুন্সীগঞ্জ সদর থানা ওসি মো. শহিদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বতর্মানে পরিস্থিতি শান্ত রয়েছে। এখনও কেউ গ্রেফতার হয়নি মামলার প্রকিওয়া চলছে।

স্বদেশ