মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমির ৪০ বছরপূর্তি উদযাপন

silpakalabartaবাংলাদেশ শিল্পকলা একাডেমীর ৪০ বছর পূর্তি উপলক্ষে মুন্সীগঞ্জে নানান আয়োজন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমী আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল। এছাড়া, শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজন করা হয়।
silpakalabarta
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম সরকার, এডিসি(জেনারেল) মো.সারওয়ার মুর্শেদ চৌধুরী,এডিসি (শিক্ষা ও আই সিটি) সাগরিকার নাসরিন, জেলা শিল্পকলা একাডেমীর সদস্য সচিব মীর নাসির উদ্দিন উজ্জ্বল, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জামাল হোসেন, নাট্যাকর জাহাঙ্গীর হোসেন ঢালীসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মুন্সীগঞ্জ বার্তা
========


জেলা শিল্পকলা একাডেমিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪০ বছর পূর্তি উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ১০০ শিশু শিক্ষার্থী অংশগ্রহন করে।
silpakalatimes
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ছাড়াও সাংস্কতিক অনুষ্ঠানেরও আয়োজন করে ‍মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি।

মুন্সিগঞ্জটাইমস