গজারিয়ায় সৈনিকলীগ সভাপতি গ্রেফতার

arrestমুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা সৈনিক লীগের সভাপতি লিয়াকত হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে ভবেরচর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গজারিয়ার হোগলাকান্দি গ্রামে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে বিরোধের জের ধরে লিয়াতক ও ফরিদ নামের দু’জন সজিবকে মারধর করে। এতে শতাধিক হিন্দু সম্প্রদায়ের লোকজন থানায় গিয়ে অভিযোগ করেন।

এরপরই পুলিশ ভবেরচর বাসস্ট্যান্ড থেকে সৈনিকলীগের গজারিয়া উপজেলা সভাপতি লিয়াকত হোসেনকে আটক করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদউদ্দিন বাংলানিউজকে জানান, এ ঘটনায় দুপুরে থানায় মামলা রুজু করা হয়েছে। মামলায় লিয়াকত ছাড়াও ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদ হোসেনকে আসামি করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
===========

মুন্সীগঞ্জে অবৈধভাবে গ্যাস সংযোগ হামলা-মিছিল-থানা ঘেরাও

অবৈধ গ্যাস সংযোগ দেওয়াকে কেন্দ্র করে গজারিয়ায় হামলা, মিছিল ও থানা ঘেরাও করা হয়েছে। এ ঘটনায় অবৈধ সংযোগ দেওয়া ব্যবসায়ী উপজেলা সৈনিক লীগের সভাপতি লিয়াকতকে (৩৩) আটক করেছে পুলিশ। আজ বুধবার সকালে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোগলাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

গজারিয়া থানার ওসি মামুন-অর রশীদ জানান, ভবেরচর গ্রামের সৈনিক লীগ নেতা লিয়াকত ও তার ভাগিনা ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরিদ হোসেন আজ সকালে হোগলাকান্দি গ্রামে অবৈধভাবে গ্যাস সংযোগ দিতে যান। এ সময় হোগলাকান্দিসহ আশপাশের কাউনাকান্দি ও শ্রীনগর গ্রামের লোকজন লাঠিসোটা নিয়ে তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যান।


গজারিয়ার ভবেরচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. কবীর হোসেন জানান, সকাল ৯টার দিকে ভবেরচর এলাকায় ভবেরচর দাসপাড়া গ্রামের অমূল্য সূত্রধরের ছেলে সজল সূত্রধরকে (২২) অবৈধগ্যাস সংযোগ স্থাপনকারীরা মারধর করেন। এ ঘটনার প্রতিবাদে সকাল সাড়ে ৯টার দিকে গ্রামবাসী মিছিল নিয়ে গজারিয়া থানা ঘেরাও করেন। পরে পুলিশ লিয়াকতকে আটক করলে তারা ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করে নেন। এ ঘটনায় সজল বাদী হয়ে সৈনিক লীগ নেতা লিয়াকত ও তার ভাগিনা ছাত্রলীগ নেতা ফরিদকে আসামি করে গজারিয়া থানায় মামলা করেছেন বলে ওসি মামুন-অর রশীদ জানিয়েছেন।

কালের কন্ঠ
=======

অবৈধ গ্যাস সংযোগ:গজারিয়ায় হামলা-মিছিল Featured

অবৈধ গ্যাস সংযোগকে কেন্দ্র করে গজারিয়ায় হামলা, মিছিল ও থানা ঘেরাও করা হয়েছে। এ ঘটনায় অবৈধ সংযোগ দেয়া ব্যবসায়ী উপজেলা সৈনিক লীগের সভাপতি লিয়াকত (৩৩)-কে পুলিশ আটক করেছে। বুধবার সকালে গজারিয়া উপজেলার হোগলাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

গজারিয়া থানার ওসি মামুন-অর রশীদ জানান, ভবেরচর গ্রামের সৈনিক লীগ নেতা লিয়াকত ও তার ভাগিনা ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরিদ হোসেন বুধবার সকাল ৮টার দিকে হোগলাকান্দি গ্রামে অবৈধভাবে গ্যাস সংযোগ দিতে যায়। এ সময় হোগলাকান্দিসহ আশপাশের কাউনাকান্দি ও শ্রীনগর গ্রামের লোকজন লাঠিসোটা নিয়ে তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। গজারিয়ার ভবেরচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য মো. কবীর হোসেন জানান, সকাল ৯টার দিকে ভবেরচর এলাকায় ভবেরচর দাসপাড়া গ্রামের অমূল্য সূত্রধরের ছেলে সজল সূত্রধর (২২)-কে মারধর করে। এ ঘটনার প্রতিবাদে সকাল সাড়ে ৯টার দিকে গ্রামবাসী মিছিল নিয়ে গজারিয়া থানা ঘেরাও করে। পরে পুলিশ লিয়াকতকে আটক করলে তারা ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করে নেয়। এ ঘটনায় সজল বাদী হয়ে সৈনিক লীগ নেতা লিয়াকত ও তার ভাগিনা ছাত্রলীগ নেতা ফরিদকে আসামি করে গজারিয়া থানায় মামলা হয়েছে বলে ওসি মামুন-অর রশীদ জানিয়েছেন।

মুন্সীগঞ্জ বার্তা
========